ফেনীর ছাগলনাইয়া’য় মোটরবাইক-ট্রাকের মুখামুখি সংঘর্ষে নিহত-২

0
15

শাহাব মাহমুদ,বাবু. ফেনী প্রতিনিধি :: ফেনীর ছাগলনাইয়ায় ট্রাক ও মোটর সাইকেল মুখামুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (২৭ জুলাই)দুপুর দেড়টার দিকে উপজেলার হিছাছড়া ব্রীজের পাশে এ দূঘটনাটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরের দিকে মোটর সাইকেল আরোহী দুই যুবক ছাগলনাইয়া থেকে পরশুরাম উপজেলার বক্সমাহমুদের দিকে যাচ্ছিল এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই যুবক মারা যায়।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফেরদৌস জাহান তাদের মৃত ঘোষণা করেন।খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যার ফেনী জেনালের হাসপাতালের মর্গে প্রেরণ করে।নিহতরা হলো ছাগলনাইয়া পৌর এলাকার উত্তর পানুয়া এলাকার তাজুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম (৩০) ও পৌরসভার বাঁশপাড়া এলাকার সলিম উল্লাহ’র ছেলে নিক্সন(২৮)।

ছাগলনাইয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নোমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনায় ক্ষতিগ্রস্থ ট্রাক এবং মোটর সাইকেল দুটোই ছাগলনাইয়া থানা হেফাজতে আছে।তবে ট্রাকের চালককে আটক করতে পারেনি পুলিশ।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন