ফেনী’র বিভিন্ন স্থানে র‍্যাবের অভিযান মাদকসহ গ্রেফতার-৪

0
6

শাহাব মাহমুদ বাবু, ফেনী প্রতিনিধি::ফেনীতে র‍্যাবের পৃথক তিনটি অভিযানে দুই হাজার ৭৯৫টি ইয়াবা, ৩৩ বোতল বিদেশী হুইস্কি ও ২০ ক্যান বিয়ারসহ চার জনকে গ্রেপ্তার করেছে র‍্যাবব।

গ্রেপ্তার ব্যাক্তিরা হলেন- নাজমুল হক (৩১), মো. হক সাব ওরফে মাসুদ (৪০), নুর আলম বাচ্চু (৩৫) ও মো. ইসমাইল হোসেন ইমন (২০)।১৬ জুলাই শুক্রবার রাতে ফেনীর রামপুর, পশ্চিম চরদরবেশ ও আমিন বাজার এলাকা থেকে তাদেরকে মাদকদ্রব্য বেচাকেনার সময় হাতেনাতে গ্রপ্তার করা হয়েছে।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার রামপুর এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাব সদস্যদের দেখার পর নাজমুল হক নামে এক ব্যাক্তি দ্রুত পালানোর চেষ্টা করে। র‍্যাব সদস্যরা ধাওয়া করে গ্রেপ্তার এবং তার নিকট থেকে দুই হাজার ৪৬০টি ইয়াবা বড়ি উদ্ধার করেন। একই রাতে র‍্যাব সদস্যরা সোনাগাজীর পশ্চিম চরদরবেশ এলাকায় ছোট ফেনী নদীর সেতুর ওপর অভিযান চালিয়ে মো. হক সাব ওরফে মাসুদ ও নুর আলম বাচ্চু নামে দুইজনকে গ্রেপ্তার এবং তাদের নিকট থেকে ৩৩৫টি ইয়াবা বড়ি উদ্ধার করেন।

এছাড়া একই দিন সন্ধ্যায় ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের আমিন বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩৩ বোতল বিদেশী হুইস্কি ও ২০ ক্যান বিয়ারসহ দুইজনকে গ্রেপ্তার করেছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন