বগুড়ায় র‍্যাব-১২ এর অভিযানে স্বর্ণ মূর্তি ও ফেনসিডিলসহ গ্রেফতার-৩

0
10

বগুড়ায় র‍্যাব-১২ এর অভিযানে স্বর্ণ মূর্তি ও ফেনসিডিলসহ গ্রেফতার-৩

অভিনব কৌশলে প্রতারণাঃ বগুড়ায় র‍্যাব-১২ এর অভিযানে ধাতব মূর্তি (কথিত স্বর্ণমূর্তি) এবং ফেনসিডিলসহ গ্রেফতার তিন জন।

র‍্যাব সুত্রে জানাযায়,
এটি একটি মূর্তি যা দেখতে স্বর্ণের তৈরি বলেই মনে হয়। স্বর্ণমূর্তি হিসেবে গোপনে কেনাবেচাও চলে সেগুলো। তাও আবার অতি উচ্চ মূল্যে(প্রতিটি প্রায় আশি লাখ)। কিন্তু আদতে সেগুলো স্বর্ণের তৈরি নয়। অন্য কোনো নিম্ন মানের ধাতু দিয়ে তৈরি এসব মূর্তি। এসব বিক্রি করে ধোকা দেওয়া হয় ক্রেতাদের।

প্রতারক চক্রের সন্ধান পায় র‍্যাব-১২ এর গোয়েন্দা টিম। শুরু হয় অপারেশনাল কার্যক্রম। অবশেষে বৃহস্পতিবার ( ১০ জুন, ২০২১) বিকেল ০৫.৩০ ঘটিকার দিকে বগুড়ার ধুপচাঁচিয়া এলাকায় অভিযান চালায় র‍্যাব-১২ এর অপারেশন টিম। গ্রেফতার করা হয় প্রতারক চক্রের দুই সদস্যকে। উদ্ধার করা হয় একটি ধাতব মূর্তি (কথিত স্বর্ণ মূর্তি)।

অন্যদিকে, শনিবার (১১ জুন , ২০২১) দুপুর ০২.০০ ঘটিকার দিকে একটি গোয়েন্দা তথ্য আসে, মাদকের একটি চালান বহন হচ্ছে বগুড়ার সদর এলাকা দিয়ে। সে অনুযায়ী দুপুর ০২.১৫ ঘটিকার দিকে বগুড়ার সদর এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসায় র‍্যাব-১২ এর একটি অপারেশন টিম। শুরু হয় একটার পর একটা ট্রাক তল্লাশি। কিন্তু কাঙ্খিত সেই মাদকবাহী ট্রাকের দেখা মিলছিল না।

এক পর্যায়ে দুপুর ০২.৩০ ঘটিকার দিকে র‍্যাবের তল্লাশির ফাঁদে ধরা পরে একটি ট্রাক। শেষে ট্রাক থেকে উদ্ধার করা হয় ২৮০ বোতল ফেনসিডিল।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন