বরগুনার আমতলীতে মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

0
2

মোঃ শহিদুল ইসলাম শাওন, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

বিশ্বনবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে বরগুনার আমতলীতে ধর্মপ্রাণ মুসুল্লিদের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার মাগরিবের নামাজ শেষে উপজেলার হলদিয়া ইউনিয়নের কাঁঠালিয়া বাজারে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। আব্দুল্লাহ আস্ সাবেরীর নেতৃত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন টেপুরা বাজার জামে মসজিদের ইমাম মাওলানা আনোয়ার হোসেন। উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মাহাতাব হোসেন খান ও একেএম মাসুদ মৃধা, এ্যাড. মোঃ মেহেদী হাসান তালুকদার, মোঃ ইউনুস গাজী, মাওলানা কেফায়েতুল্লাহ সাদী, কুলাইরচর জামে মসজিদের ইমাম আমানউল্লাহ সাবেরী, মোঃ হারুন বিশ্বাস, মোঃ হারুন মোল্লা, আব্দুল্লাহ আস্ সাবেরীর খাদেম হাফিজুল আহম্মদ সাবেরী সহ এলাকার শতশত ধর্মপ্রাণ মুসলমান।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সঃ) সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব, যার শান ও মান আকাশচুম্বী। যার চরিত্র সমগ্র পৃথিবীর সকল মানুষের জন্য আদর্শ। স্বয়ং আল্লাহ তায়ালা তাঁর চরিত্র সম্পর্কে সার্টিফিকেট দিয়েছেন। তাঁর এমন মহান চরিত্রের উপর ভারতের বিজেপি নেতা নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল এর অবমাননাকর বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই সরকারের কাছে। প্রতিবাদ সভা শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি কাঠালিয়া বাজার ও টেপুরা বাজারের আশপাশের সড়কগুলো প্রদক্ষিণ করে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন