বাঙালিয়ানা পোষাক লুঙ্গি-গেঞ্জি পরেই যুক্তরাষ্ট্রে হবিগঞ্জের যুবক!

0
27

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের যুবক জুয়েল পরনে লুঙ্গি-গেঞ্জি আর গলায় গামছা দিয়েই যুক্তরাষ্ট্রে ফিরে গেলেন। বিমান বিরতিতে দুবাই এয়ারপোর্টে ঘোরাঘুরি, খাওয়া ইত্যাদির ছবিও তুলেছেন। “ট্রাফিক এলার্ট বিডি” নামক ফেসবুক গ্রুপে দুটি ছবিতে হঠাৎ এক ব্যক্তির পোস্ট করা ওই ছবির প্রথমটিতে লুঙ্গি-গেঞ্জি পরা এক যুবক বিমান বন্দরের ইমিগ্রেশনে দাঁড়িয়ে আছেন। তারপরের ছবিতেই ওই একই যুবক বসে আছেন বিমানের ভেতরে।

ছবির বর্ণনায় লেখা হয়েছে, এই প্রথম বাংলাদেশি হিসেবে কোনো বাঙালি আমেরিকার নিউইয়র্ক হতে প্লেনে চড়ে একেবারেই বাঙালি সাজে লুঙ্গি, গেঞ্জি আর গামছা পরে এই পোশাকেই মাতৃভূমিতে পা রাখেন, বাংলা সংস্কৃতি ও ঐতিহ্যের উপর তার অগাধ পাগলামিটা অবশ্যই আমাদের দেশের গর্ব।

তবে ছবিটি আসল নাকি নকল তা নিয়ে অনেকেই কমেন্টে সন্দেহ প্রকাশ করেছেন। কিন্তু এরপরই অপর এক ব্যক্তি জুয়েল মিয়া নামে এক যুবককে ট্যাগ দিলে লুঙ্গি-গেঞ্জি পরা যুবকের সন্ধান পাওয়া যায়। সেই চলনে বলনে ও বেশভূষায় খাটিঁ বাঙালি জুয়েল হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার মোল্লা বাড়ির হাজী দুদা মিয়ার ছেলে। তিনি যুক্তরাষ্ট্র বসবাস করেন। ফেব্রুয়ারিতে বাংলাদেশে এসেছিলেন, এবং গত বুধবার (১৭ মার্চ) তিনি ফিরে যান ঠিকানায়। ফিরতি পথে জুয়েল লুঙ্গি-গেঞ্জি পরে গামছা গলায় দিয়ে যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন। যাত্রাপথের বিরতিতে দুবাই এয়ারপোর্টে ঘোরাঘুরি, খাওয়া ইত্যাদির ছবিও তুলেছেন। এদিকে, বিমানে বসা অবস্থায় একই পোশাকে আরও একটি ছবি পোস্ট করেছেন তিনি। তার ক্যাপশনে তিনি লিখেছেন, “এখনো আকাশে উড়ছি আটলান্টিক ওশানের উপরে আছি বতর্মানে। আরও ৩ ঘণ্টা লাগবে নিউইয়র্ক পৌঁছাতে।”

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন