বিদেশ পাঠানোর প্রতিশ্রুতি দিয়ে অসহায় কিশোরীকে ধর্ষণ,র‍্যাবের হাতে ইউপি সদস্য গ্রেফতার

0
11

জি-নিউজ:
জয়পুরহাট সদরের দোগাছি ইউনিয়নের ইউপি সদস্য ১৭ বছর বয়সী এক তরুণীকে বিদেশ পাঠানোর প্রতিশ্রুতি দিয়ে একটি গোপন স্থানে আটকে রেখে ঘৃণ্য উপায়ে ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিমের ফুফাতো ভাই র‍্যাব-৫, রাজশাহীর অধীনস্থ সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পে একটি অভিযোগ করলে তাকে উদ্ধার করা হয়।

বুধবার ০৪ নভেম্বর আনুমানিক ১০:৩০ ঘটিকায় জয়পুরহাট জেলার সদর থানাধীন দোগাছি ইউনিয়নের ইউপি সদস্য চকশ্যাম নিবাসী মোঃ আব্দুল কুদ্দুস (৫৩) খঞ্জনপুর নিবাসী ১৭ বছর বয়সী এক তরুণীকে বিদেশ পাঠানোর জন্য পাসপোর্ট তৈরি করার প্রতিশ্রুতি দিয়ে একটি গোপন স্থানে নিয়ে গিয়ে ঘৃণ্য উপায়ে ধর্ষণ করে এবং সেখানে তাকে বন্দী করে রাখে।

পরবর্তীতে একই তারিখ সন্ধ্যায় ভিকটিমের ফুফাতো ভাই র‍্যাব-৫, রাজশাহীর অধীনস্থ সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পে একটি অভিযোগ করলে উক্ত অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে র‍্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল বিষয়টিকে সর্বোচ্চ গুরুত্বের সাথে অনুসন্ধান ও গোয়েন্দা কার্যক্রম গ্রহণ করতঃ কোম্পানী কমান্ডারের নেতৃত্বে গত ০৪ নভেম্বর ২০২০ ইং তারিখ রাত্রে মাত্র চার ঘন্টারও কম সময়ের মধ্যে জয়পুরহাট জেলার সদর থানাধীন খঞ্জনপুর এলাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে, ধর্ষিতা কিশোরীকে উদ্ধার করে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উক্ত ঘৃণিত ধর্ষক মোঃ আব্দুল কুদ্দুস (৫৩), পিতা-মৃত আইয়ুব আলী, সাং-রাঘপুর, থানা-জয়পুরহাট, জেলা-জয়পুরহাটকে সদর থানাধীন চকশ্যাম এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে বিভিন্ন অল্প বয়সী কিশোরীর অশ্লীল ছবি সম্বলিত ০১ (এক) টি মোবাইল ও ০২ (দুই) টি সীমকার্ড জব্দ করা হয়েছে।ধৃত ধর্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন