বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীর চুরি যাওয়া ল্যাপটপ ৪৮ ঘন্টায় উদ্ধার!

0
4

আল মাহামুদ আওন,
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী পৌর শহরের পশু হাসপাতাল রোডের বাসা থেকে ঢাকা বিশ্ব বিদ্যালয়ের এক শিক্ষার্থীর ব্যবহৃত ল্যাপটপটি চুরি হয়ে যাওয়ার ৪৮ ঘন্টার মধ্যে তা উদ্ধার করে আজ (শনিবার) ওই শিক্ষার্থীকে ফেরৎ দিয়েছে আমতলী থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে, আমতলী পৌর শহরের পশু হাসপাতাল রোডের বাসিন্ধা শিক্ষিকা রুবি বেগমের পুত্র ঢাকা বিশ্ব বিদ্যালয়ের আই,ই,আর বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সৈয়দ মোঃ মারুফ হাসান হীরার ব্যবহৃত ল্যাপটপটি তাদের বাসা থেকে গতকাল (শুক্রবার) ভোর রাতে চুরি হয়ে যায়। তাৎক্ষনিক বিষয়টি আমতলী থানায় অবহিত করলে পুলিশ তথ্য প্রযুক্তির ব্যবহার করে ৪৮ ঘন্টার মধ্যে এসআই সোহেলের নেতৃত্বে পৌর শহরের মিঠাবাজার এলাকার জনৈক মোঃ শহিদুল ইসলামের নিকট থেকে আজ (শনিবার) গভীর রাতে ল্যাপটপটি উদ্ধার করে সকাল ১০টার দিকে প্রকৃত মালিক ওই শিক্ষার্থীর হাতে ফিরিয়ে দেয়া হয়েছে।

ঢাকা বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থী সৈয়দ মোঃ মারুফ হাসান হীরা জানায়, আমার বাসা থেকে ল্যাপটপটি চুরি হয়ে যাওয়ার পরে আমি বিষয়টি থানায় অবহিত করি। পুলিশ ৪৮ ঘন্টার মধ্যে চুির যাওয়া ল্যাপটপটি উদ্ধার করে আজ আমার হাতে ফিরিয়ে দিয়েছেন।

আমতলী থানার পরিদর্শক (ওসি) মোঃ শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, বিশ্ব বিদ্যালয়ের ওই শিক্ষার্থীর চুরি যাওয়া ল্যাপটপটি ৪৮ ঘন্টার মধ্যে উদ্ধার করে তার হাতে ফিরিয়ে দেওয়া হয়েছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন