বেনাপোলে অবৈধ ব্যবসার সাথে জড়িত আনসার সদস্য পারভেজ পলাতক

0
4

নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ

যশোরের বেনাপোল বন্দরের নিরাপত্তার কাজে নিয়োজিত থাকেন আনসার সদস্যরা। অবৈধ পথে বিভিন্ন সময় ভারত খেকে বেনাপোলে আসে মাদক। এসব অবৈধ মাদক বিভিন্ন পন্য বেনাপোলের বাইরে বের করতে প্রথমই সহযোগী করেন আনসার সদস্য পারভেজ। দীর্ঘদিন ধরে বেনাপোলে অবৈধ কাজের সাথে জড়িত সে। কিছুদিন আগে ৪০ বোতল ভারতীয় ফেনসিডিল সহ এক আনসার সদস্যকে গ্রেফতার করে বেনাপোল পোর্ট থানা পুলিশ। এসময় আনসার সদস্য পারভেজ বেনাপোল থেকে পালিয়ে যায়। বৈধ পথে আসা আমদানিকৃত পন্যের ভিতরে অবৈধ মাদক নিয়ে আসেন তিনি। রাতের আধারে সেসব পন্য বন্দরের বাইরে বের করেন। প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দিনের পর দিন এভাবে বন্দর এলাকায় মাদকের ব্যবসা গড়ে তোলে পারভেজ।

উল্লেখ্য: গতকাল বৃহস্পতিবার রাত ১২টার দিকে কাস্টমস ও বন্দর থানা পুলিশের যৌথ অভিযানে বন্দরের বাইপাস সড়ক থেকে এসব মাদকদ্রব্য ও আমদানি নিষিদ্ধ পণ্য জব্দ করা হয়। তবে এ বিষয়ে কেউ আটক হয়নি। ভারতীয় ট্রাক থেকে ৭৪৯ বোতল ফেনসিডিল, ১৮৬ কেজি গাঁজা ও আমদানি নিষিদ্ধ মেডিসিন, কসমেটিক ও বাজি পাওয়া যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ভারতীয় ট্রাকচালক, হেলপার ও আনসার সদস্য পারভেজ কৌশলে পালিয়ে যায়।

দ্বিতীয় বার আবারও ফেনসিডিল সহ একজন গ্রেফতার হওয়ার পরই আনসার সদস্য পারভেজ দ্রুত সময়ে বেনাপোল ত্যাগ করেন।

অন্য দিকে বেনাপোল আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে ভিতরে লাইনের আগে পাসপোর্টদের পার করে দিবে বলে যাত্রী প্রতি ১৫০ থেকে ২০০ টাকা করে নিতেন আনসার সদস্য পারভেজ। অভিযোগের শেষ নেই এই আনসার সদস্যের বিরুদ্ধে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন