বেনাপোলে ছাত্রনেতা আল ইমরানের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত

0
3

মোঃ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ

বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক সফল সহ-সভাপতি আল ইমরানের রুহের মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত।

৭ই জানুয়ারি শুক্রবার ইশার নামাজ বাদ বেনাপোল স্টেশন রোড সংলগ্ন আজু হাজী মার্কেটের নিচতলায় তার নিজস্ব অফিসের বেনাপোল পৌর ছাত্রলীগের উদ্যোগে এই আলোচনা সভা ও দোয়া অনুুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন জোয়ারদারের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম তহিদের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা ও বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক কামাল হোসেন, আল ইম রানের পিতা নজরুল ইসলাম ইমরানের বড় , ভাই রাজু ও জহির, সাবেক ছাত্রলীগের রুবেল হোসেন, রিমন, আওয়াল, সুমন, অপু, জামাল, খাইরুজ্জামান, জাহিদ, তাজিন, অরেন্জ, মেহেদি সহ বেনাপোল সাবেক ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী বৃন্দ।

এছাড়াও সমস্ত অনুষ্ঠানে সার্বিক দায়িত্বে সর্বদা উপস্থিত ছিলেন আল ইমারানের একান্ত সহযোগী ছাত্রলীগের জিসান, দিপু, তাসিন, হাসান, অনিক, সেলিম, সহ আরো অনেকেঅ জন্য ছাত্রলীগের সকল নেতাকর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং তার ছেলে কোন ভুল করে থাকলে সকলকে মন থেকে ক্ষমা করে দিয়ে তার জন্য দোয়া প্রার্থনা করেন।

আলোচনা সভা শেষে আল ইমারানের রুহের মাগফেরাত কামনায় সকলে অশ্রুসিক্ত নয়নে আল্লাহর কাছে তার জন্য ক্ষমা প্রার্থনা করেন। দোয়া অনুষ্ঠান শেষে সকলকে বসিয়ে সুন্দরভাবে তাবারত পরিবেশন করা হয়।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন