বেনাপোলে পৃথক অভিযানে হেরোইন, গাঁজা ও ফেনসিডিলসহ – ৫ জন আটক

0
0

যশোর জেলা বেনাপোলে পৃথক পৃথক অভিযানে হেরোইন, গাঁজা ও ফেনসিডিলসহ – ৫ জনকে আটক করেছে পোর্ট থানা পুলিশ।

মোহাম্মদ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধি
তারিখ ২০/৩/২০২৪ বুধবার
বেনাপোল সীমান্ত বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ কেজি ২শ গ্রাম গাঁজসহ ২ জন, ১শত৩৯ পুরিয়া হেরোইনসহ ২ জন ও ৫০ পিচ ইয়াবা সহ ১ জন মোট ৫ জন মাদক ব্যবসায়ীকে করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

পোর্ট থানা পুলিশ সূত্রে , সোমবার (২০ মার্চ) সকাল সাড়ে ৯টার সময় বেনাপোল পোর্ট থানাধীন ছোট আঁচড়া এক চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে ২০০ গ্রাম গাঁজাসহ পান্না হোসেন (২৭) নামে একজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। সে পোর্ট থানাধীন অভয়বাস গ্রামের মোঃ তৈয়বুর রহমানের ছেলে।

একইদিন মধ্যরাতে বেনাপোল বাজারে অবস্থিত নিত্যহাট মার্কেটের পশ্চিম পাশে আরেকটি অভিযান পরিচালনা করে দিলীপ কুমার দে (৪৫) কে ৯২ পুরিয়া হেরোইন সহ তাকে আটক করে।
দীলিপ মৃত হরিপদ দে’র ছেলে। এছাড়া মঙ্গলবার (১৯ মার্চ) বেনাপোল পোর্ট থানাধীন মানকিয়া গ্রামে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ মানকিয়া গ্রামের আঃ রাজ্জাক ও পালিত পিতা রহমত আলীর ছেলে সেলিম তরফদার (৫৩) কে আটক করে পুলিশ ।
এদিন সীমান্তের সাদীপুর গ্রামস্থ বুল্লির মোড় নামক স্থান থেকে ১ কেজি গাঁজাসহ এহতেশাম আলম রিটু (৩৬) কে আটক করা হয়। সে বেনাপোল পোর্ট থানাধীন গাজীপুর (২নং গেটের সামনে) মৃত রফিকুল ইসলামের ছেলে। এবং ছোট আঁচড়া মোড়ে হাজী বিরিয়ানীর সামনে পাকা রাস্তার উপর হতে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে থানা পুলিশ।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় পৃথক মাদক বিরোধী পাঁচটি মাদক মামলা রুজু করে কোট হাজতে প্রেরন করেছে ।
এছাড়াও তিনি বলেন, মাদকরোধে নিয়মিত অভিযান ও এলাকার মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে আমরা বদ্ধপরিকর।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন