মহানবী (সাঃ) সম্পর্কে কটুক্তির প্রতিবাদে কালীগঞ্জের বক্তারপুরে বিক্ষোভ মিছিল

0
2

মোঃ ইব্রাহীম খন্দকার কালীগন্জ প্রতিনিধিঃ

পৃথিবীর যত বড় ক্ষমতাশালীই হোক প্রিয়নবী হযরত মুহাম্মদ (সাঃ)’র অবমাননা সহ্য করা যায় না। ১৮০ কোটি মুসলমানের ধর্মীয় অনুভুতিতে আঘাতের নাম ধর্ম নিরপেক্ষতা নয়।

১৪ জুন ২০২২ ইং মঙ্গলবার বিকালে কালীগঞ্জ উপজেলা ওলামা পরিষদ বক্তারপুর ইউনিয়ন শাখার উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়,বক্তারপুর বাজারে। মিছিলটি বক্তারপুর বাজারের আশে পাশে পদক্ষিন করে এক সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।
মিছিলে অংশ নেওয়া বক্তারা ভারতের ক্ষমতাসীন বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেলের নাবিন জিন্দালের প্রিয়নবী হযরত মুহাম্মদ (সাঃ)’র শানে ঔদ্ধত্যপূর্ণ অবমাননাকর বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
তারা আরো বলেন, প্রিয়নবী হযরত মুহাম্মদ (সাঃ) মুসলমানদের ঈমান আক্বিদা আবেগ ও অনুভূতি। রাসূলের (সাঃ) শানে কটুক্তি হলে মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ হয়। তাছাড়া এ ধরণের পরিকল্পিত উস্কানিমূলক ঔদ্ধত্যপূর্ণ ধর্মীয় বিদ্বেষের কারণে সম্প্রীতি, সহাবস্থান ও আঞ্চলিক নিরাপত্তা হুমকির মুখে পড়ে। তারা বলেন, এই চক্রের কারণেই এ উপমহাদেশে বারবার ধর্মীয় সংঘাতে লাখো মানুষ সহায় সম্বলহীন ও প্রাণ দিতে হয়েছে। আন্তঃধর্মীয় সম্প্রীতি রক্ষায় অবিলম্বে নুপুর শর্মা ও নাবিন জিন্দালের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন।
বিক্ষোভ মিছিলে অত্র ইউনিয়নের বিভিন্ন মসজিদের খতিব ,মাদ্রাসার ছাত্র শিক্ষক,রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী সহ ইসলাম অনুসারী মুসলিম ভাইয়েরা অংশগ্রহণ করেন।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন