মহাসড়কের দু’পাশ দখল মুক্ত করতে ঝিকরগাছায় হাইওয়ে পুলিশের আলটিমেটাম

0
0

মহাসড়কের দু’পাশ দখল মুক্ত করতে ঝিকরগাছায় হাইওয়ে পুলিশের আলটিমেটাম

শাহাবুদ্দিন মোড়ল , ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছা বাজারের উপর দিয়ে বহমান যশোর-বেনাপোল মহাসড়কের দু’পাশে অবৈধ্য ভাবে দখল করে ব্যবসা পরিচালনা করছেন তাদের কবল থেকে দখল মুক্ত করতে ৩দিনের আলটিমেটাম দিয়েছে নাভারণ হাইওয়ে থানা পুলিশ।
শনিবার (১০ ফেব্রুয়ারী) দুপুরে ঝিকরগাছা পৌর সদরের বাজারে উক্ত কার্যক্রমের বিষয়ে সারাদিন ব্যাপী যশোর-বেনাপোল মহাসড়কে মাইকিং ও নাভারণ হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ নিজের উপস্থিতিতে অবৈধ্য ভাবে দখলকারী বা মহাসড়কের উপর ব্যবসা পরিচালনাকারী ব্যক্তিদের পাশে গিয়ে ঠান্ডা আলটিমেটাম দিয়েছেন।
নাভারণ হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ এসআই সিদ্ধার্থ সাহা বলেন, সরকারি ভাবে আমাদের যে নির্দেশনা দেওয়া হয় সেটা পালন করতে আমরা বদ্ধ পরিকর। আগামী ১৩-১৯ ফেব্রুয়ারী আমাদের হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ-২০২৪ অনুষ্ঠিত হবে। যার করণে দেখা যাচ্ছে যশোর-বেনাপোল মহাসড়কের অনেক গরীব মানুষ পেটের দায়ে কাচামাল, ফল সহ অন্যান্য জিনিষপত্র বিক্রয় করে তাদের জীবন-জিবিকা পরিচালনা করে। যার জন্য আমাদের পক্ষ হতে তাদেরকে সর্তক করে দেওয়া হচ্ছে। তাদের নিকটে বর্তমানে যে পরিমাণ কাচা মালামাল আছে সেটা অবিলম্বে আগামী ৩দিনের মধ্যে বিক্রয় করে মহাসড়ককে দখল মুক্ত করতে আমাদেরকে সহযোগিতা করার জন্য। এসময় তার সাথে সঙ্গীয় ফোর্স উপস্থিত থাকতে দেখা যায়।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন