মাওলানা মামুনুল হকের কুশপুত্তলিকা দাহ করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ নামক সংগঠন

0
9

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপনের বিপরিতে আল্লাহর ৯৯ নামের স্তম্ভ নির্মাণের কথা বলায় খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব, হেফাজতে ইসলামের নবনির্বাচিত যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হকের কুশপুত্তলিকা দাহ করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ।

শনিবার (২১ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসিস্থ রাজু ভাস্কর্যের পাদদেশে তারা বিক্ষোভ সমাবেশ করে। সেখানেই মামুনুল হকের কুশপুত্তলিকা দাহ করা হয়।

এসময় সংগঠনটির সাধারণ সম্পাদক আল মামুন বলেন, বঙ্গবন্ধুকে অবমাননা করা হয়েছে। এজন্য জড়িতদের গ্রেপ্তারে আমরা ৭২ ঘন্টা আল্টিমেটাম দিয়েছিলাম। কিন্তু এরপরও গ্রেপ্তার না হওয়ায় আমরা শাহবাগ অবরোধ করেছি।

পরে বিকেল ৫টার দিকে এ অবরোধ কর্মসূচি প্রত্যাহার করা হয়। মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল বলেন, জনদুর্ভোগের কথা ভেবে আমরা আমাদের অবরোধ কর্মসূচি প্রত্যাহার করছি। পরবর্তীকালে আর কোনো কর্মসূচি রয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, কর্মসূচি গ্রহণ করা হলে আপনাদের জানিয়ে দেয়া হবে।

এদিকে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ বন্ধের হুমকির প্রতিবাদে বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মামুনুল হকের গ্রেফতার দাবিতে ৭২ ঘণ্টার আলটিমেটাম দিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চ।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন