মাদক করোনা থেকেও ভয়াবহ-মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টে রিপন আনসারি

0
25

নিজস্ব প্রতিবেদকঃ মাদক করোনা থেকেও ভয়াবহ!-মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন এ কে এম রিপন আনসারি।

গাজীপুর,শ্রীপুরে গোসিংঙ্গার কর্ণপুরে,যুব সমাজের উদ্যোগে-“মাদকমুক্ত সমাজ হোক তারণ‍্যের অহংকার” এই শ্লোগানকে সামনে রেখে শুরু হলো আবুল হোসেন মেম্বারকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২০ইং

অদ‍্য ০৯ ডিসেম্বর বুধবার শ্রীপুর উপজেলাধীন গোসিংগা ইউনিয়নের কর্ণপুর যুব সমাজের মাঠে মাওনা ফুটবল একাদশ বনাম বাউনি ফুটবল একাদশ মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হয়।

গোসিংঙ্গা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাজ উদ্দিন মেম্বারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ডক্টর এ কে এম রিপন আনসারি,খেলার উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ শফিকুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক গাজীপুর জেলা প্রেসক্লাব।
উক্ত ফুটবল টুর্নামেন্টে আজকের ম্যাচে বিশেষ অতিথি ছিলেন হুমায়ুন কবির,ডিজিএম ময়মনসিংহ পল্লী বিদ্যুত সমিতির-২ শ্রীপুর জোনাল অফিস এবং মনিরুজ্জামান খাঁন,ওসি তদন্ত শ্রীপুর মডেল থানা ও মোঃ নাসির উদ্দীন,প্রধান শিক্ষক হাজী আব্দুল কাদের প্রধান উচ্চ বিদ্যালয়।
চ্যানেল এস এ-র উপস্থাপক ডাঃ বোরহান উদ্দিন অরন্য,গাজীপুর জেলা প্রেসক্লাবের শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ ইসমাঈল মাস্টার সহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

স্থানীয় ইউপি সদস্য জনাব আবুল হোসেন মেম্বারের পৃষ্ঠপোষকতায় যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা ও ফুটবলের হারানো গৌরব ও ঐতিহ্য ফেরানোর লক্ষ্যে মেম্বারকাপ ফুটবল টুর্নামেন্টে আজকের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফুটবল ম‍্যাচ হাজার হাজার দর্শক উপভোগ করেন।

প্রধান অতিথির বক্তব্যে ড.এ কে এম রিপন আনসারী টুর্নামেন্ট আয়োজক কমিটিকে ধন্যবাদ জানিয়ে বলেন, খেলাধুলা যুব সমাজকে মাদকের কবল থেকে রক্ষা করবে। তিনি বলেন,মাদক করোনার চেয়েও ভয়াবহ কারন করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হলেও মাদকাসক্তি থেকে ফেরানো কঠিন কাজ,মাদকাসক্ত ব‍্যক্তি নিজ পরিবার ও সমাজকে ধ্বংস করে ফেলে।

মাওনা ফুটবল একাদশ বনাম বাউনি ফুটবল একাদশের মধ‍্যকার প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম‍্যাচে মাওনা ফুটবল একাদশ ১/০ গোলে জয়লাভ করে। বাউনি একাদশের পক্ষে দুজন নাইজেরিয়ান খেলোয়ার অংশগ্রহণ করেন। ১১ নম্বর জার্সি পরিহিত মাওনা একদশের বাবু সেরা খেলোয়ার নির্বাচিত হন।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন