মুন্সিগঞ্জে সেতুর রেলিং ভেঙে কাভার্ডভ্যান নিচে পড়ে আহত-৪

0
2

মুন্সিগঞ্জ সদরের মুক্তারপুর সেতুর রেলিং ভেঙে একটি ঔষধ কোম্পানির কাভার্ডভ্যান নিচে পড়ে গিয়েছে। এ ঘটনায় ওই গাড়ির চালক সহ গুরুতর আহত চারজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছ।

আহতরা হলো- ঔষধ কোম্পানির সুপারভাইজার বেলাল হোসেন(৩২), গাড়ির হেলপার বাচ্চু(৩২), চালক রাসেল মুন্সি(৩০) ও পথচারী মামুন(৩২)। বুধবার বেলার ১১টার দিকে মুক্তারপুর সেতুর পূর্বপাশে এদূর্ঘটনা ঘটে।

মুন্সিগঞ্জ সদর ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর(প্রশাসন) মোঃ বজলুর রহমান জানান, বেলা ১১টার দিকে যাত্রীবাহী একটি অটোরিকশা মুক্তারপুর সেতু হয়ে মুন্সিগঞ্জ থেকে নারায়ণগঞ্জে যাচ্ছিল। পথিমধ্যে সেতুর পূর্বপাশে অবস্থানকালে অটোরিকশাটি অপর আরেকটি গাড়ি ওভারট্রেক করতে গিয়ে বিপরীত লেনে চলে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা মুন্সিগঞ্জ মুখী ঔষধ কোম্পানির কাভার্ডভ্যানটি সামনে এসে পড়লে কাভার্ডভ্যান চালক নিয়ন্ত্রণ হারালে বাম পাশের রেলিংয়ে ভেঙে নিচে পড়ে যায় । ভ্যানটি মাটি থেকে সেতুতে উঠার সিঁড়ি ও একটি হিমাগারের দেওয়ালে মধ্যবর্তী স্থানে আটকে আছে। এ ঘটনায় ঔষধ কোম্পানির সুপারভাইজার, চালক, হেলপার ও পথচারী আহত হয়েছে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।#

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন