যশোর ব্যাটালিয়ন ৪৯ বিজিবির অভিযানে বিপুল পরিমাণ তৈরি পোষাক,ওষুধ সামগ্রী ও ১ টি ট্রাক আটক!

0
3

মোঃ নজরুল ইসলাম, বিশেষ প্রতিনিধিঃ যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) কর্তৃক যশোরের শার্শা নাভারণ এলাকা অভিযান চালিয়ে বিপুল পরিমান ভারতীয় তৈরী পোষাক, ঔষধ সামগ্রী ও ১টি কাভার্ড ভ্যান সহ ইস্রাফিল ইসলাম (২২)নামে এক চোরাচালানী আটক।রবিবার তাকে আটক করা।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সেলিম রেজা জানান দীর্ঘদিন যাবত কতিপয় অসাধু ব্যবসায়ী কৌশলে শুল্ক ফাঁকি দিয়ে বিভিন্ন অবৈধ মালামাল আনা নেওয়া করে। যার প্রেক্ষিতে বিজিবি’র বিশেষ গোয়েন্দা অভিযান জোরদার করা হয়েছে। যার ফলশ্রুতিতে পূর্ব তথ্যের ভিত্তিতে গত ১৭ জুলাই ২০২১ তারিখ ২২০০ ঘটিকায় নায়েক মোঃ সাইদুর রহমান এর নেতৃত্বে নাভারণ নামক স্থানে ৩০০ গজ পশ্চিমে পাকা রাস্তার উপর হতে একটি তল্লাশী অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে একটি কাভার্ড ভ্যান তল্লাশি করে ৬০ পিস ভারতীয় উন্নতমানের শাড়ী, শেরওয়ানী ৯০০ টি, জর্দ্দা ২৫০ কৌটা, কারেন্ট জাল ১৩৮ কেজি, বিভিন্ন প্রকার ঔষধ ৫১০০০ পাতা, বিভিন্ন প্রকার হোমিও ঔষধ ১১৪৬ বোতল, বিভিন্ন প্রকার কসমেটিক্স সামগ্রী ও ০১ টি কাভার্ড ভ্যানসহ ০১ জন আসামী মোঃ ইস্রাফিল ইসলাম (২২), পিতা-মোঃ কামাল হোসেন, গ্রাম-গাতিপাড়া, ডাক-বেনাপোল, থানা-শার্শা, জেলা-যশোর তাকে আটক করা হয়। আটককৃত মালামালের আনুমানিক মূল্য ৬১,৫০,০০০/-(একষট্টি লক্ষ পঞ্চাশ হাজার) টাকা। তার বিরুদ্ধে মামলা দিয়ে হয়েছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন