রাজধানী থেকে সন্ত্রাসী শিপলু’কে গ্রেফতার করে র‍্যাব; দেশী পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার!

0
17

ঢাকা: রাজধানীর ক্যান্টনমেন্ট থানাধীন ইসিবি চত্তর এলাকা হতে অস্ত্রধারী সন্ত্রাসী শিপলু’কে গ্রেফতার করেছে র‍্যাব-৪ এসময় দেশী পিস্তল ও ০২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‍্যাব সুত্রে জানাযায়, শনিবার ১৭ জুলাই ভোর ০৫.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর ক্যান্টনমেন্ট থানাধীন ইসিবি চত্তর এলাকায় অভিযান পরিচালনা করে ০১ টি দেশীয় পিস্তল, ০২ রাউন্ড গুলি, ০১টি চাপাতি, ০২ ছুড়ি ও ৪২ পিস ইয়াবাসহ নিম্নোক্ত মাদক ব্যবসায়ী ও চিহ্নিত সন্ত্রাসী’কে গ্রেফতার করতে সমর্থ হয়ঃ
মোঃ শিপলু আহম্মেদ @ সোলায়মান শিপলু (২৭), জেলা- ঢাকা।

জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় মাদক এবং হত্যাসহ একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামী অস্ত্র প্রদর্শন সহ ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিলো। সে একাধারে ছিনতাইকারী, জমিদখলকারী, মাদক ব্যবসায়ী এবং কিশোর গ্যাং এর অন্যতম সদস্য। সে দেশীয় অস্ত্রসহ তার দলবল নিয়ে এলাকায় মহড়া দিতো এবং অস্ত্রের ভয় দেখিয়ে লোকজনের নিকট থেকে জোরপূর্বক চাঁদা দাবি করতো এবং কেউ চাঁদা দিতে না চাইলে সে তাকে মারধরসহ গুরুতর জখম করে তার নিকট হতে জোরপূর্বক চাঁদার টাকার আদায় করতো। আসামী মূলত অস্ত্রধারী হওয়ায় সাধারণ জনগণ তার বিরুদ্ধে কোন কথা বলতে সাহস করতো না এবং কেউ তার বিরুদ্ধে কোন অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাতো।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ অস্ত্রধারী সন্ত্রাসীর বিরুদ্ধে র‌্যাব এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন