রেল স্টেশনের কাউন্টারে টিকেট বিক্রী শুরু, যাত্রী কম !

0
7

এম হায়দার চৌধুরী, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি :: করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারনে দীর্ঘ সাড়ে ৫ মাস বন্ধ থাকার পর আজ থেকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ রেলস্টেশনের টিকেট কাউন্টার থেকে যথারীতি ট্রেনের টিকেট বিক্রী শুরু হয়েছে। দেশের সবকয়টি আন্ঃনগর ট্রেন চলাচল শুরু হলেও টিকেট বিক্রি হচ্ছে মোট আসন সংখ্যার অর্ধেক।

শনিবার (১২ সেপ্টেম্বর) সকাল ৯ টায় শায়েস্তাগঞ্জ স্টেশনের বুকিং সহকারী মাজহারুল ইসলাম জানান, জানান, দীর্ঘদিন বন্ধ থাকার পর কাউন্টার থেকে টিকেট বিক্রী করা হলেও আজ সব টিকেট বিক্রী হয়নি। তিনি জানান, সিলেট থেকে চট্টগ্রামগামী পাহাড়ীকা ও উদয়ন ট্রেনে ৯টি করে সিট বরাদ্দ রয়েছে। সিলেট থেকে ঢাকাগামী পারাবত ট্রেনে ৮টি, জয়ন্তিকা ১৪টি, কালনী ট্রেনে ৯টি টিকেট বরাদ্দ রয়েছে। টিকেট অবিক্রিত থাকার কারন হিসেবে তিনি জানান, কাউন্টার থেকে টিকেট বিক্রির খবর অনেকেই জানেন না।

শায়েস্তাগঞ্জ রেল স্টেশনে কর্তব্যরত মাস্টার মো: সাইফুল ইসলাম জানান, শায়েস্তাগঞ্জ রেল স্টেশনের কাউন্টার থেকে টিকেট বিক্রি হচ্ছে তবে আগের মতোই আসন সংখ্যার অর্ধেক টিকেট বিক্রি করা হচ্ছে। ইতোপূর্বে অনলাইনে ৫০ শতাংশ টিকেট বিক্রি করা হতো। আজ থেকে সেই ৫০ শতাংশের ২৫ শতাংশ অনলাইনে এবং ২৫ শতাংশ কাউন্টারে বিক্রি করা হচ্ছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন