লকডাউনে অসহায় ও দুস্থ মানুষের পাশে পুলিশ নারী কল্যান সমিতি

0
6

ঢাকা অফিসঃ চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়েছে দেশের অনেক মানুষ। রোজগারের পথ বন্ধ হয়ে যাওয়ায় ঠিকমতো দুবেলা দুমুঠো খাবারের ব্যবস্থা করতে পারছেন না অনেকেই। দিন দিন বাড়ছে কর্মহীন মানুষের সংখ্যা। সে সাথে শহরের রাস্তাগুলোতে পাল্লা দিয়ে বাড়ছে ক্ষুধার্ত মানুষের ঢল।

এমন পরিস্হিতিত নিজেদের সীমিত সামর্থ নিয়ে শহরের ক্ষুধার্ত মানুষগুলোর পাশে এসে দাঁড়িয়েছে পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক)। পুনাক সভানেত্রী জিসান মীর্জার উদ্যোগে গত ৪ জুলাই ২০২১ তারিখ হতে শুরু হয় এ মহতি উদ্যোগ। সে হতে প্রতি রাতে পুনাকের একাধিক টিম শহরের বিভিন্ন রাস্তায় ঘুড়ে ঘুড়ে খাবার পৌঁছে দিচ্ছে ক্ষুধার্ত এসব মানুষকে।

এরই ধারাবাহিকতায় আজ সকাল ১১.৩০ টায় রাজারবাগ পুলিশ লাইন্সের মাঠে বৃহৎ পরিসরে আয়োজন করা হয় অসহায় ও দুস্থদের মাঝে খাবার বিতরন অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে প্রায় ৭০০ মানুষের মাঝে স্বাস্থ্যবিধি মেনে খাবার বিতরণ করা হয়।

পুনাক সভানেত্রী জিসান মীর্জা উক্ত অনুষ্ঠানে ঊপস্থিত থেকে দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন। এছাড়াও পুনাকের অন্যান্য নেতৃবন্দ সেসময় উপস্থিত ছিলেন।

পুনাক সভানেত্রী জানান বরাবরের মতো এবারো অসহায় ও দুস্থদের পাশে রয়েছে পুনাক। লকডাউন শেষ হওয়া পর্যন্ত পুনাকের খাবার বিতরণের এ কার্যক্রম চলমান থাকবে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন