লক ডাউনে বিবাহিত পুরুষদের করুণ অবস্থা!বাইরে বিশ্বযুদ্ধ,ঘরে গৃহযুদ্ধ-মিরাক্কেল কমেডিয়ান সজল-

0
59

মো:নাসির,বিশেষ প্রতিনিধি –আনোয়ারুল আলম সজল। ভারতের জনপ্রিয় কমেডি শো ‘মিরাক্কেল’ অংশগ্রহণ করে সবাইকে হাসিয়েছেন তিনি। তবে সম্প্রতি করোনাভাইরাসের কারণে অন্যান্য সবার মতো তিনি নিজেও গৃহবন্দি। ঘরে থাকলেও হাস্যরসের মাধ্যমে মানুষকে সচেতন করতে ভুলছেন না সজল। আর তারই প্রমাণ পাওয়া যায় তার ‘আনলক ডাউন স্যাটায়ার শো’ ইউটিউব চ্যানেলে চোখ রাখলেই।
সেখানে গত কিছুদিন আগে একটি ভিডিও আপলোড করেছেন এই অভিনেতা। যেখানে নিজস্ব ভঙ্গিমায় কিছু করুণ চিত্র তুলে ধরার চেষ্টা করেছেন। তবে শুরুটা করেছেন হাস্যরসের মধ্য দিয়ে।

ভিডিওর সংলাপে সজল বলেন- দুইমাস ধরে কোনো কাজ নাই, কিছু করার নাই। শুইয়া থাকি বইস্যা থাকি, খাই-দাই-ঘুমাই কেউ কিছু কয়ও না। এখন সারাদিন বাসায় বইয়্যা থাইক্যা দেশ ও পৃথিবীর মানুষকে রক্ষা করতেছি। তাও তো আমরা ভালোই আছি। ব্যাচেলর মানুষ। কিন্তু বিবাহিত পুরুষদের কথা চিন্তা করেন। তাদের তো করুণ অবস্থা! বাইরে বিশ্বযুদ্ধ, ঘরে গৃহযুদ্ধ। ভিডিওটিতে একাধিক বিষয় তুলে ধরেছেন সজল। এজন্য কিছু স্থিরচিত্র ব্যবহার করা হয়েছে। যা বিষয় পরিবর্তনের সঙ্গে সঙ্গে পাল্টে গেছে। দেশে করোনা পরিস্থিতি খারাপের দিকে যাচ্ছে। এছাড়া ঈদের শপিং করতে অনেকে আবার যাচ্ছেন শপিংমলেও। এ বিষয়ে সজল বলেন, এই অবস্থায় শপিং করা কি খুব জরুরি? একবার ভেবে দেখেন বাইরে থেকে ব্যাগের সঙ্গে ভাইরাস আসলো না তো! জীবনের চাইতে জামা কি খুব বেশি দরকার? ঈদুল ফিতরে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে সজল বলেন- নতুন জামার কষ্ট গায়ে লাগে না, খিদার কষ্ট পেটে লাগে। তাই আসুন অসহায়-দুঃস্থ মানুষের ঈদ এবার ভালো কাটুক আমার-আপনার মাধ্যমে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন