লাখো মুছুল্লীর আমিন আমিন ধ্বনিতে ছারছিনা দরবারের আখেরী মোনাজাত

0
1

লাখো মুছুল্লীর আমিন আমিন ধ্বনিতে খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের (ছারছিনা দরবার)আখেরী মোনাজাত

মোঃ শহিদুল ইসলাম শাওন,আমতলী( বরগুনা ) প্রতিনিধি

বাংলাদেশ ও মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে আজ শুক্রবার জুম্মাবাদ আখেরী মোনাজাতের মধ্য দিয়ে বরগুনার আমতলী উপজেলার আমড়াগাছিয়া খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের তিনদিন ব্যাপী বার্ষিক ওয়াজ মাহফিল ও জমিয়াতে হিযবুল্লাহ সম্মেলণ শেষ হয়েছে।
ছারছিনা দরবার শরীফের মরহুম পীর মাওলানা নেছারউদ্দিন আহম্মদের ৭১তম ও মাওলানা আবু জাফর মোহাম্মদ ছালেহ সাহেবের ৩৩তম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে এই ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। গত বুধবার থেকে আনুষ্ঠানিকভাবে তিনদিন ব্যাপী এই মাহফিল শুরু হয়ে আজ জুম্মাবাদ আখেরী মোনাজাতের মাধ্যমে শেষ হয়েছে।
দক্ষিণাঞ্চলের দ্বিতীয় বৃহৎ ওই মুসলিম জমায়েত ও আখেরী মোনাজাতে অংশ নিতে সকাল থেকে বিভিন্ন জেলা ও উপজেলা থেকে লক্ষাধিক ধর্মপ্রাণ মুসলিম বাস, ট্রাক, টেম্পো, পিকআপ, মাইক্রো, মাহেন্দ্রা ও ইজিবাইক বোজাই করে খানকা শরীফে সমাবেত হন। জুমার নামাজ শেষে আখেরী মোনাজাত পরিচালনা করেন ছারছিনা দরবার শরীফের বর্তমান পীর আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেবুল্লাহ।
আখেরী মোনাজাতে বিশ্ব মুসলিম উম্মার ঐক্য ও ভ্রাতৃত্ববোধসহ দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়। সম্প্রতি সিরিয়া ও তুরস্কে ভয়াবহ ভূমিকম্পে নিহতদের জন্য দোয়া করা হয়।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন