শায়েস্তাগঞ্জে বৃদ্ধি পেয়েছে ছিঁচকে চোরের উপদ্রব!

0
0

শায়েস্তাগঞ্জে বৃদ্ধি পেয়েছে ছিঁচকে চোরের উপদ্রব!

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌর এলাকায় ছিঁচকে চোরের উপদ্রবে অতিষ্ঠ পৌরবাসী। পৌর এলাকার বিভিন্ন আবাসিক এলাকায় দিনে ও রাতে ছোটখাটো চুরির ঘটনা ঘটেছে অবিরত। এনিয়ে কারও মাথাব্যথা নেই।
জানা যায়, তিনদিন আগে পৌরসভার দাউদনগর গ্রামে এক সাংবাদিকের বাসায় চুরির ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার রাতে পৌরসভার পশ্চিম লেঞ্জাপাড়া গ্রামের ৬নং ওয়ার্ডে উপজেলা পরিসংখ্যান ব্যুারো ও উদ্দীপন এনজিও অফিসে চুরির চেষ্টা করা হয়। চোরের দল জানালার লোহার গ্রিল কেটে গৃহে প্রবেশ করার চেষ্টা করে। এসময় লোকজন বিষয়টি টের পেয়ে সজাগ হলে চোরের দল পালিয়ে যায়। এ ঘটনার পর এলাকার জনপ্রতিনিধি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অনেকেই মনে করেন, শহরে ছড়িয়ে ছিটিয়ে থাকা ভাঙ্গারী ব্যবসার অন্তরালে গড়ে উঠেছে শক্তিশালী অপরাধী সিন্ডিকেট। এ সিন্ডিকেট চক্রের সদস্যরা এলাকায় বড় থেকে ছোট সকল প্রকার লৌহজাত দ্রব্য চুরি করে নিয়ে যায়। বুধবার গভীর রাতে লেঞ্জাপাড়ার ডাঃ শামীমা আক্তারের বাসায় চুরি সংঘটিত হয়েছে। এতে শায়েস্তাগঞ্জবাসী আতংকে দিন কাটাচ্ছেন। তবে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে অচিরেই এ চোরচক্রকে আটক করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন