শায়েস্তাগঞ্জে ঘন কুয়াশার কারণে গাড়ি চাপায় স্কুল শিক্ষক নিহত

0
7

এম হায়দার চৌধুরী, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে গাড়ি চাপায় সুধীর চন্দ্র দেব (৫০) নামে এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। রোববার (২৪ জানুয়ারি) রাত ৮ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নতুনব্রীজ এলাকায় এ ঘটনাটি ঘটে।
পুলিশ সূত্রে জানা যায়, নিহত সুধীর চন্দ্র দেব শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকার গংগানগর গ্রামে তার আত্মীয় ধীরেন্দ্র দেবের বাড়িতে বেড়াতে আসেন। সন্ধ্যার পর তিনি কেনাকাটার জন্য নতুন ব্রীজ এলাকায় যান। এসময় সিলেটগামী একটি দ্রুতগামী কার তাকে সজোরে ধাক্কায় দিল ঘটনাস্থলেই নিহত হন। নিহত সুধীর চন্দ্র দেব লাখাই উপজেলার করাব ইউনিয়নের ফুলতলি গ্রামের বাসিন্দা। তিনি বাহুবল উপজেলার মানবকল্যান উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (ওসি) মঈনুল ইসলাম জানান, সুধীর চন্দ্র দেব নামে ওই শিক্ষক নতুন ব্রীজ এলাকার গংগানগর গ্রামে তার আত্মীয় বাড়িতে বেড়াতে আসেন। সন্ধ্যার পর তিনি নতুন ব্রীজ এলাকায় যান। সেখানে কারের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করেছে। ওসি আরো জানান, প্রচন্ড ঘন কুয়াশার কারণেই এ দূর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। প্রাইভেটকারটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন