শায়েস্তাগঞ্জে নারী মাদক ব্যবসায়ীসহ আটক-২

0
9

এম হায়দার চৌধুরী, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) :: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে নারী মাদক ব্যবসায়ী ও এক মাদক সেবীকে আটক করে জরিমানাসহ কারা দন্ডাদেশ প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে শায়েস্তাগঞ্জ পৌর এলাকার দাউদনগর বাজার মুচিপট্টি থেকে তাদেরকে আটক করা হয়েছে।

জানা যায়, শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলাম দাউদনগর বাজার এলাকার মুচিপট্টিতে অভিযান চালিয়ে মৃত সোনাই রবিদাশের স্ত্রী স্বরস্বতি রবিদাস (৪০) ও উপজেলার লেনজাপড়া গ্রামের তরমুজ আলীর পুত্র হেলাল মিয়া (৩৫)কে আটক করেন। পরে উভয়কে ১৫ দিনের কারাদন্ড ও নারী মাদক ব্যবসায়ীকে ৫শ টাকা ও সেবনকারীকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

পুলিশ জানায়, শায়েস্তাগঞ্জ পৌর শহরের দাউদনগর বাজার মুচিপট্টিতে অভিযান চালিয়ে স্বরস্বতি রবিদাসকে ৩৬০ পুরিয়া গাঁজাসহ ও মাদক সেবনকারী হেলাল মিয়াকে আটক করা হয়। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে উভয়কে ১৫ দিনের কারাদন্ড ও নারী মাদক ব্যবসায়ীকে ৫শ টাকা ও সেবনকারীকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।
শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করে বলেন- উদ্ধারকৃত গাঁজা আগুনে পুড়িয়ে ধ্বংস হয়েছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন