শেরপুরের ঝিনাইগাতীতে সড়ক দুর্ঘটনায় ট্রাক- সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-২

0
9

শেরপুরের ঝিনাইগাতীতে সড়ক দুর্ঘটনায় ট্রাক- সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-২

মোঃজিয়াউল হক, শেরপুর প্রতিনিধি : শেরপুরে ঝিনাইগাতীতে ট্রাক-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে খোরশেদ আলম(৪০) নামে এক কাঠ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সিএনজি ড্রাইভার বিল্লাল সহ আরো এক পথচারি আহত হয়েছে। ১৮ফেব্রুয়ারি রবিবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার তেতুলতলা বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি দল ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

নিহত খোরশেদ আলম উপজেলার বাকাকুড়া গ্রামের জুলহাস উদ্দিনের ছেলে। আহত সিএনজি চালক বিল্লাল(৩৫)শালধা গ্রামের সাইফুল ইসলামের ছেলে এবং পথচারি আব্দুল কাদির ঝুলগাঁও মাদ্রাসার শিক্ষক এবং সিলেটের বাসিন্দা।

জানা যায়, পান ভর্তি একটি ট্রাক ঝিনাইগাতী বাজার থেকে রওনা হয়ে তেতুলতলা বাজারে পৌছিলে শেরপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই খোরশেদ আলমের মৃত্যু হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার সহ ট্রাকের নীচে ধুমড়েমোচড়ে চাপাপড়া সিএনজিটি উদ্ধার করে। এসময় ট্রাক ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। পুলিশ ঘাতক ট্রাক আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে শেরপুরের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের
উপসহকারি পরিচালক
জাবেদ হোসেন মোহাম্মদ তারেক জানান, সংবাদ পাওয়া মাত্রই শেরপুর ও ঝিনাইগাতীর দুটি টিম দুর্ঘটনায় কবলিত ব্যক্তিদের উদ্ধার সহ ট্রাকের নীচে চাপাপড়া সিএনজিটি বের করা হয়েছে। আহতদের দ্রুত শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঝিনাইগাতী থানার এসআই রাজীব ভৌমিক জানান, ড্রাইভার ও হেলপার পালিয়ে যাওয়ায় চুয়াডাঙ্গা- ট-১২-০৯৮ নং ঘাতক ট্রাকটি
আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা সহ আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন