শেরপুরের শ্রীবরদীতে ককটেল উদ্ধার ৩ পুলিশ আহত আটক-১৫

0
13

শেরপুরের শ্রীবরদীতে ককটেল উদ্ধার ৩ পুলিশ আহত আটক-১৫

মোঃজিয়াউল হক, শেরপুর প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদীতে তাঁতিদলের কর্মী সমাবেশ শেষে ফেরার পথে উশৃংখল
আচরণ ও নানা স্লোগানের বাঁধা দেয়ায় পুলিশের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। শুক্রবার রাতে পৌর শহরের উত্তর বাজার জামে মসজিদ ও পোষ্ট অফিসের পাশে সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৩পুলিশ সদস্য আহত হন। পরে পুলিশ অভিযান চালিয়ে দুটি অবিস্ফোরিত ককটেল, পাঁচটি
বিস্ফোরিত ককটেলের অংশ ও কিছু ইটের টুকরো সহ ১৫ জনকে আটক করে। এ ব্যাপারে থানায় বিস্ফোরক আইনে আটক ১৫ জনসহ ৩৬ জনের নামে মামলা হয়েছে। আটককৃতদের ১৯ নভেমাবর শনিবার দুপুরে সাত দিনের রিমান্ড আবেদন করে কোর্টে সোপর্দ করা করা হয়েছে।

পুলিশ জানায়, শ্রীবরদী উপজেলা জাতীয়তাবাদী তাঁতিদলের কর্মী সমাবেশ শেষ হয় সন্ধ্যায়। পরে দলের নেতাকর্মীরা বাড়ী ফেরার পথে উশৃংখল আচরণ ও নানা শ্লোগান দেয়। এ সময় পুলিশ বাঁধা দিলে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৩ পুলিশ সদস্য আহত হন। পরে পুলিশ অভিযান চালিয়ে শহরের উত্তর বাজার জামে মসজিদ ও পোষ্ট অফিসের পাশে সড়ক থেকে ১৫ জনকে আটক করে। এসময় উদ্ধার করা হয় দুটি অবিস্ফোরিত ককটেল ও পাঁচটি বিস্ফোরিত ককটেলের অংশ আর কিছু ইটের টুকরো।

এ ঘটনায় এসআই রোকন উদ্দিন বাদী হয়ে আটক ১৫ জনকর্মীসহ ৩৬ জনের নামে বিস্ফোরক আইনের মামলা দায়ের করেন। আজ শনিবার দুপুরে সাত দিনের রিমান্ড আবেদন করে আটককৃত দের কোর্টে সোপর্দ করা হয়েছে। আটককৃতরা হলেন, উপজেলার চক্রপুর গ্রামের আব্দুল করিম জানু (৪৮), চঞ্চল মিয়া (২২), চাউলিয়া গ্রামের আব্দুল হান্নান (৩২), সাইফুল ইসলাম (৫০), আজহার আলী ( ২৮),আল আমিন (২৮), কাজল মিয়া (২০), শামসুল মিয়া (৪০), আব্দুর রহিম (২৫), জসীম উদ্দীন (৩২), পশ্চিম গোপালখিলার আব্দুল হাকিম ( ৩৫), ইসমাইল হোসেন (৪৫), শিপন মিয়া (২০), শাহ আলম মিয়া (২৪) শাহজাহান (৪৪)। এজাহারভুক্ত রয়েছে আরো ১৬ জন।

এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন,শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন