শেরপুরে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ ৩ জনের মৃত্যু,ঘাতক চালককে গ্রেফতার করেছে র‍্যাব-১৪

0
13

শেরপুরে চাঞ্চল্যকর সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ ৩ জনের মৃত্যুর ঘটনায় ঘাতক চালককে গ্রেফতার করেছে র‍্যাব-১৪

মোঃজিয়াউল হক, শেরপুর প্রতিনিধি : শেরপুরে চাঞ্চল্যকর সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ ৩ জনের মৃত্যুর ঘটনায় ঘাতক চালক মো: মাসুম মিয়া (৩০)কে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। ২৩ জানুয়ারি সোমবার তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চালক মাসুম শেরপুর সদর থানার পৌর শহরের পূর্বশেরী এলাকার মো. আক্কাস আলীর ছেলে।

র‍্যাব-১৪ এর প্রেস রিলিজ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-১ জামালপুর ক্যাম্পের একটি চৌকস দল শেরপুর জেলার শেরপুর সদর থানার আওতাধীন দিকপাড়া এলাকায় অভিযান চালিয়ে ঘাতক চালক মো: মাসুম মিয়া (৩০) কে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-১৪ এর প্রাথমিক জিজ্ঞাবাদে ঘাতক চালক মাসুম জানায়, দীর্ঘদিন যাবত সে বিনা ড্রাইভিং লাইসেন্সে দেশের বিভিন্ন স্থানে ট্রাক চালিয়ে আসছিলো।
উল্লেখ্য যে, গত ১৩ জানুয়ারি বিকেলে নালিতাবাড়ী উপজেলার দোহালিয়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৪০) ও তার ছেলে রাব্বি (১৪) কে সাথে নিয়ে ডাক্তার দেখানোর জন্য শেরপুর শহরে আসেন। সিএনজি যোগে বাড়ি ফেরার পথে সন্ধ্যায় তাতালপুর এলাকায় পৌছলে বিপরীত থেকে বেপরোয়া ভাবে আসা একটি ট্রাক সিএনজিকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এসময় ট্রাকের ড্রাইভার কৌশলে পালিয়ে যায়। উক্ত ঘটনার পর নিহতের ছোট ভাই মো. আশরাফুল বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।
এ ঘটনার পর থেকে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে
পালিয়ে থাকা ঘাকত চালক আসামী মো. মাসুম মিয়াকে গ্রেপ্তার করে র‍্যাব-১৪ এর চৌকস একটি দল। পরে তার বিরুদ্ধে দায়ের করা মামলার ধারা মোতাবেক শেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন