শেরপুর জেলার শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর নির্বাচিত মোহাম্মদ ফরিদ উদ্দিন

0
3

শেরপুর জেলার শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর নির্বাচিত মোহাম্মদ ফরিদ উদ্দিন

মোঃজিয়াউল হক, শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলার শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর মোহাম্মদ ফরিদ উদ্দিনকে মনোনিত হওয়ায় তাকে শুভেচ্ছা স্মারক প্রদান করছেন পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএম। ১১ ডিসেম্বর রবিবার দুপুর ১২.৩০ মিনিটে শেরপুর পুলিশ লাইনে এ শুভেচ্ছা স্মারক প্রদান করেন।

থানার সুত্রে জানা গেছে মোহাম্মদ ফরিদ উদ্দিন ঝিনাইগাতী থানায় ২০২১ সালের জুলাই মাসে যোগদান করেন। যোগদানের পর থেকে তার উপর অর্পিত দ্বায়িত্ব যথাযথ ভাবে পালন করে আসছেন। তিনি চাঞ্চল্যকর ফেকাশু হতাকান্ড সহ বেশ কিছু মামলার অসাধারণ কৃতিত্ব দেখান। তিনি থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল আলম ভূইয়ার নেতৃত্বে এবং দিক নির্দেশনায় তাহার উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য যথাযথ ভাবে পালন করায় নভেম্বর /২০২২ মাসে শেরপুর জেলার শ্রেষ্ঠ সাব- ইন্সপেক্টর হিসাবে মনোনিত করেন।

তিনি জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। ৬ভাই-বোনের মধ্যে তিনি ৫ম। ব্যক্তি জীবনে ১ ছেলে ১ মেয়ের জনক। তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে ১৯৯৫ সালে কনষ্ট্যাবল পদে যোগদান করেন। ২০০৬ সালে তিনি এএসআই পদে পদোন্নতি পান। ২০১২ সালে তিনি সাব- ইন্সপেক্টর হিসেবে পদোন্নতি পেয়ে তাহাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। চাকুরী জীবনে তিনি জাতি সংঘ শান্তি মিশন সুদানে গিয়ে যথেষ্ট সুনাম অর্জন করেছিলেন।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল আলম ভূইয়া বলেন, “আমার অধিনস্ত সকল অফিসারগণই অত্যন্ত মেধাবী ও চৌকুশ।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন