শ্রীপুরে আলিফ টিভির ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষে বর্ষপুর্তি উদযাপন

0
9

শ্রীপুরে আলিফ টিভির ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষে বর্ষপুর্তি উদযাপন

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুর পৌর সভার কেওয়া পুর্বখন্ড গ্রামে উর্মি সুপার মার্কেটের ২য় তলায় ৪ জুলাই রোজ রবিবার সন্ধা ৭টায় আলিফ টিভি ৭তমবর্ষে পদার্পণ উপলক্ষে বর্ষপূর্তি উৎযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে আলোচনা সভা দোয়া মাহফিল ও কেক কেটে আলিফ টিভির বর্ষপুর্তি সম্পন্ন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলওয়াত ও শেষে মোনাজাত পরিচালনা করেন , দৈনিক একুশে বাণী পত্রিকার শ্রীপুর প্রতিনিধি সাইফুল ইসলাম।দৈনিক ভোরের চেতনা পত্রিকার বার্তা সম্পাদক হাদিউল মোড়লের সভাপতিত্বে ও আলিফ টিভির বিশেষ প্রতিনিধি সাগর আহামেদ মিলনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, শ্রীপুর পৌর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান ওমেদ আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,আলিফ টিভির স্টাফ রিপোর্টার এস এম শামছুল হক। অনুষ্ঠানে প্রধান অতিথি সাংবাদকর্মীদের সমাজের বিবেক হিসেবে উল্লেখ করে বলেন, একটি সুন্দর দেশ, জাতি ও সমাজ গঠনে গনমাধ্যমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

তিনি আরো বলেন, বর্তমান করোনার দ্বিতীয় ঢেউ চলমান থাকায় সকলকে সচেতন থাকার পাশাপাশি যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার প্রতি আহ্বাবান জানান।দর্শকনন্দিত আলিফ টেভির বস্তুনিষ্ঠ সংবাদ ও অনুষ্ঠানমালার প্রশংসা করেন।

এসময় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আলিফ টিভির স্টাফ রিপোর্টার এস এম শামছুল হক ,দৈনিক ভাওয়াল বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার মোজাহীদ ,দৈনিক চৌকস পত্রিকার স্টাফ রিপোর্টার ও শ্রীপুর রিপোর্টার্স ক্লাবের সহ সভাপতি শেখ জসিম।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ,দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার শ্রীপুর প্রতিনিধি আব্দুর রহিম,স্বাধীন টাইমস নির্বাহী সম্পাদক আমিনুল ইসলাম,দৈনিক গণজাগরণ পত্রিকার প্রতিনিধি বকুল,দৈনিক একুশের বাণী পত্রিকার বিশেষ প্রতিনিধি সাইফুল ইসলাম,দৈনিক নতুন দিন পত্রিকার প্রতিনিধি নাইমুল ইসলাম সজিব,দৈনিক ৭১ প্রতিদিন পত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধি শফিকুল ইসলাম দুখু, এম টিভি বাংলা শ্রীপুর প্রতিনিধি শাহ্ব আলম ,দৈনিক আলোর জগৎ পত্রিকার শ্রীপুর প্রতিনিধি পরাণ, দৈনিক প্রভাতী খবর পত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধি নুরুল ইসলাম ও বিশিষ্ট ব্যবসায়ী গোলজার হোসেন ও কবির মিয়া সহ আরও অনেকেই।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন