শ্রীপুরে এক পোশাক শ্রমিকের অর্ধগলিত মরদেহ উদ্ধার!

0
22

শ্রীপুরে এক পোশাক শ্রমিকের অর্ধগলিত মরদেহ উদ্ধার!

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের গাড়ারণ গ্ৰামে (পূর্বপাড়া) এলাকায় বাঁশ ঝাড় থেকে এক নারী পোশাক শ্রমিককে অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার বিকেল ৪ টার দিকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত পোশাক শ্রমিক মোছাঃ ময়না (৩৫) পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার আটঘরিয়া গ্রামের মোঃ আসাদের স্ত্রী। ময়না গাড়ারণ গ্ৰামের ফারুক হোসেনের বাড়িতে ভাড়া থেকে শ্রীপুরের হ্যামস গার্মেন্টস কারখানায় চাকরি অপারেটর পদে চাকরি করতো।

ময়নার স্বজনরা জানান, গত শনিবার সকালে তিনি যথারীতি কারখানায় গিয়েছিলেন। এরপর আর বাসায় ফেরেননি তিনি। নিখোঁজের তিন দিন পর বাড়ির মালিকের স্ত্রী ময়নার ফোনে কল দিলেও তা বন্ধ পাওয়া যায়। সোমবার দুপুরের দিকে ফাইজ উদ্দিন নামে এক ব্যক্তি গরু চড়াতে গিয়ে নাজিম উদ্দিনের বাড়ির পাশের বাঁশঝাড়ে অর্ধ গলিত অবস্থায় ময়নার মরদেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে তাদের সাথে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ময়নার লাশ চিহ্নিত করেন পরিবার।

ঘটনাস্থল পরিদর্শন করে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। পরবর্তী আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন