শ্রীপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

0
11

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে কাওরাইদ বাজারে এক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার ১৩ জানুয়ারি রাত ১০টার দিকে একটি পুকুর থেকে নিহত ছাত্রলীগ নেতা নয়ন শেখ (২৮) মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের মৃত মোহাম্মদ আব্দুলের ছেলে। তিনি কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন।

স্থানিয়রা জানায়, গতকাল বিকেলে কাওরাইদ কেএনউচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতি হয়। পরবর্তীতে এক পক্ষের খেলোয়াড়রা অন্য পক্ষকে দায়ী করে নয়ন শেখকে সুরাহার জন্য জানায়। ঘটনা জেনে নয়ন শেখ কাওরাইদ ইউনিয়ন যুবলীগ নেতা খায়রুল মীরের ছেলে অনুভবকে (১৪) ডেকে তাঁর অফিসে নিয়ে নয়ন অনুভবকে ডেকে এনে মারধর করে।

নয়ন শেখের বড় ভাই রতন শেখ জানান, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের খেলোয়াড়দের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে মাঠের অন্য ছেলেরা ছাত্রলীগ নেতা নয়নের কাছে বিষয়টি জানিয়ে বিচার দেয়। নয়ন অনুভবকে ডেকে এনে শাসন করে। কিছু সময় পর খাইরুল মীর ছেলে অনুভবকে শাসন করার কারণ জানতে চান। এ নিয়ে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে আটকে রেখে লাঠিসোঠা দিয়ে মারধর করা হয় নয়নকে। সেখান থেকে দৌড়ে পালানোর সময় তাকে (নয়ন) ধাওয়া করে। ধাওয়ার পর পাশে রেলওয়ের একটি পুকুরে পড়ে গেলে সেখানে পিটিয়ে হত্যা করার অভিযোগ করেন তিনি।

তিনি আরও জানান, খায়রুলসহ তার লোকজন নয়নকে আটকে রাখার খবর পেয়ে তিনি আওয়ামী লীগ কার্যালয়ে এসে খুঁজতে থাকেন। কিন্তু সেখানে পাননি। পরে কার্যালয়ের পাশের পুকুর থেকে নয়নের মরদেহ উদ্ধার করা হয়। তার মাথায়, শরীরের একাধিক জায়গাতে আঘাতের চিহ্ন রয়েছে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ জানান, ঘটনার খবর পেছে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের মাথায় ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিদ আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন