শ্রীপুরে গ্রামের বাড়িতে চিরনিদ্রায় শায়িত হলেন বাটারফ্লাই গ্রুপের চেয়ারম্যান এম এ মান্নান

0
11

শ্রীপুরে গ্রামের বাড়িতে চিরনিদ্রায় শায়িত হলেন বাটারফ্লাই গ্রুপের চেয়ারম্যান এম এ মান্নান

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরের কৃতি সন্তান,বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক বাটারফ্লাই গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এম এ মান্নান (৮২) চলে গেলেন না ফেরার দেশে। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার ৯ জুন ভোর ৪টা ৪৫ মিনিটে রাজধানীর গুলশানে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও হৃদরোগে ভুগছিলেন। তিনি একজন শিক্ষানুরাগী ছিলেন বিভিন্ন স্কুল,কলেজ,মাদ্রাসা প্রতিষ্ঠা ও সহযোগিতা করেছেন।মৃত্যুকালে দুই ছেলে ও এক মেয়েসহ ও স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

৯ জুন বাদ জোহর রাজধানীর গুলশান আজাদ মসজিদে প্রথম ও গাজীপুরের শ্রীপুর উপজেলার সাতখামাইর উচ্চ বিদ্যালয় মাঠে হাজারো মানুষের অংশ গ্রহনে বাদ আসর দ্বিতীয় নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। পরে তার গ্রামের বাড়ি গাড়ারণ গ্রামে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

এম এ মান্নানের মৃত্যুতে গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ,উপজেলা চেয়ারম্যান এ্যাড. শামছুল আলম প্রধান, শ্রীপুর মেয়র মো: আনিছুর রহমান, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা: এস এম রফিকুল ইসলাম বাচ্চু গভীর শোক প্রকাশ করেন।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন