শ্রীপুরে পুকুর থেকে স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

0
15

শ্রীপুরে পুকুর থেকে স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে পুকুর থেকে এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার ১৬ জুলাই সকাল সাড়ে ৯ টার দিকে শ্রীপুর পৌর এলাকার দক্ষিণ ভাংনাহাটি গ্রামের একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় নাজিম আহমেদ শান্ত (১৫) ​মরদেহ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশ।

মৃত স্কুল ছাত্র নাজিম আহমেদ শান্ত (১৫) চুয়াডাঙ্গা জেলার কামাল উদ্দিনের ছেলে। সে শ্রীপুর পৌরসভার বৈরাগীরচালা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। তাঁর বাবা শ্রীপুরের দক্ষিণ ভাংনাহাটি এলাকার ওসমান গণির বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করেন।

নিহতের বাবা কামাল উদ্দিন জানান, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার ছেলে বাসা থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজা খোঁজি করেও তাকে পাওয়া যায়নি। শুক্রবার সকাল সাতটার দিকে এলাকাবাসী স্থানীয় মো. রবির পুকুরে তার ছেলের মরদেহ ভাসতে দেখে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জিন্নাহ জানান, পুকুরে মরদেহ ভাসতে দেখে স্থানিয়রা পুলিশ কে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সাঁতার না জানার কারণে সে পানিতে ডুবে মারা যেতে পারে। তবে মরদেহটি ময়না তদেন্তর জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন