শ্রীপুরে পোশাক কর্মী গণধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার

0
4

শ্রীপুরে পোশাক কর্মী গণধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে নারী পোশাক কর্মী গণধর্ষণ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১। শুক্রবার ০২ জুলাই রাতে উপজেলার ইন্দ্রপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. নাজমুল হাসান (৩০) শ্রীপুর উপজেলার ইন্দ্রপুর গ্রামের আব্দুল করিমের ছেলে।

র‍্যাব-১-এর স্পেশালাইজড কোম্পানীর কমান্ডার এ এস এম মাঈদুল ইসলাম জানান, গত ২৭ জুন রাতে দায়ের করা গণধর্ষণ মামলার এজাহার নামীয় পলাতক আসামি মোঃ নাজমুল হাসান ইন্দ্রপুর এলাকায় অবস্থান করছে এমন খবর পেয়ে শুক্রবার রাতে ওই এলাকায় অভিযান চালানো হয়। পরে রাত ১০টার দিকে ইন্দ্রপুরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে শ্রীপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য,গণধর্ষণের শিকার নারী পোশাক কর্মী(১৯) শ্রীপুর উপজেলার টেপিরবাড়ি এলাকায় ভাড়া বাসায় থেকে এক পোশাক কারখানায় চাকুরি করতেন। প্রায় মাস তিনেক আগে গ্রামের বাড়ি থেকে শ্রীপুরের বাসায় ফেরার পথে বাসে সাগর নামের এক যুবকের সঙ্গে তার পরিচয় ও বন্ধুত্ব হয়। সে সুবাদে গত ২৭ জুন তরুণী বাঘের বাজার বাসস্ট্যান্ডে সাগরের সঙ্গে দেখা করতে যান। সাগর তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে বেড়ানোর কথা বলে নিয়ে যান। পরে কিছু বুঝে ওঠার আগে সাফারি পার্কের পাশে ইন্দ্রপুর এলাকায় এক নারীর বাসায় নিয়ে সাগরসহ তিনজন তাকে ধর্ষণ করেন। পরে অভিযোগের ভিত্তিতে পরিবহন শ্রমিক সাগর শেখকে গ্রেপ্তার করে পুলিশ।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন