শ্রীপুরে বসতবাড়িতে অগ্নিকান্ড

0
61

নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার ধনুয়া দক্ষিণ পাড়া মনা মার্কেট এলাকায় জাহাঙ্গীর আলম ও রফিকুল ইসলাম নামে দুইজনের বসতবাড়ি আগুনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ সময় জাহাঙ্গীর আলমের বাড়িতে কেউ ছিলেন না।বাড়ির বাড়াটিয়ার ঘর থেকে আগুনের সুত্রপাত।

বৃহস্পতিবার (১৭ মে) দুপুর পৌনে ২টার দিকে এ আগুনের সুত্রপাত হয়। এ সময় স্থানীয়দের এবং ফায়ার সার্ভিস কর্মীদের চেষ্টায় বিকাল সাড়ে ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

বাড়ির মালিক জাহাঙ্গীর আলম জানান, আমার বাড়ির ১১টা টিনসেট রুম ভাড়া দেওয়া আছে। ভাড়াটিয়া সবাই রিদিশা কারখানায় চাকুরী করে। আমার এক ভাড়াটিয়া শাকিল মিয়ার স্ত্রী রিমি আক্তার দুপুর ২টার দিকে তার রুমে দুপুরের রান্না করার সময় গ্যাসের সিলিন্ডা হতে আগুনের সূত্রপাত হয়ে ঘরে ঘরে আগুন লাগে। পরে স্থানীয়দের ও ফায়ার সার্ভিস কর্মীদের ২ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। এ সময় আমার বাড়ির ১১টি কক্ষের সকল মালামাল আগুনে পুড়ে যায়।

অপর বাড়ির মালিক রফিকুল ইসলাম বলেন, জাহাঙ্গীর আলমের বাড়ির পাশাপাশি ঘর থাকায় আমার ৫টি রুম পুড়ে গেছে। কিন্তু তাৎক্ষণিক ভাবে ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যাচ্ছেনা।

মাওনা ফায়ারসার্ভিসের প্রশাসনিক কর্মকর্তা আল-আমিন জানান, বাড়ির পশ্চিম পাশের রুমে গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এখানে কোন হতাহতের ঘটনা ঘটেনি। আগুন লাগার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সব মিলিয়ে ক্ষয় ক্ষতির পরিমান ৫/৬লক্ষ টাকা হতে পারে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন