শ্রীপুরে ভ্রাম্যমাণ দুধ, ডিম ও মাংস বিক্রয় কেন্দ্রের উদ্বোধন

0
25

শ্রীপুর (গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে কোভিড -১৯ করোনা পরিস্থিতি ও রমজান উপলক্ষ্যে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তরের উদ্যোগে ভ্রাম্যমাণ ভাবে দুধ, ডিম ও মাংস বিক্রয় শুরু হয়েছে।

১১ এপ্রিল দুপুর ১২ টার দিকে উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা মােস্তারি আনুষ্ঠাণিক ভাবে ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন।

শ্রীপুর ডেইরী ফার্মার্স এসােসিয়েশন ও শ্রীপুর পােল্টি ফার্মার্স এসােসিয়েশনের বাস্তবায়নে এবং শ্রীপুর উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের ব্যবস্থাপনায় ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্রে প্রতিদিন লাল ডিম ২৬ টাকা , সাদা ডিম ২২ টাকা হালি, প্রতি লিটার দুধ ৬৫ টাকা এবং ব্রয়লার মাংস প্রতিকেজি ১৪০ টাকা দরে গ্রাহকরা সংগ্রহ করতে পারবেন।

ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা : রুকুনুজ্জামান, ভেটেরেনারী সার্জন ডা:সামিউল বাছির,উপ সহকারি ভেটেরেনারী সার্জন ডা : তিথি সাহা, পােস্ট্রি মালিক সমিতির সভাপতি সাংবাদিক আব্দুল মতিন, ভিপিআইএ সদস্য তােফাজ্জল হােসেন, পােল্টি মালিক সমিতির সাধারণ সম্পাদক জুলফিকার আলী ভুট্রো, সাংগঠনিক সম্পাদক তাইফুল ইসলাম, শ্রীপুর ডেইরী ফার্মার্স এসােসিয়েশনের সভাপতি মাসুদ সরকার, ডেইরী খামার মালিক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল আলম জেমি প্রমূখ।

শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা মােস্তারী ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্রের উদ্বোধণ শেষে জানান, করােনা পরিস্থিতিতে উপজেলা প্রাণি সম্পদ অধিদপ্তর এবং পােস্ট্রি ও ডেইরী মালিক সমিতির উদ্যোগে ভ্রাম্যমাণ ভাবে দুধ, ডিম ও মাংস বিক্রয়ের জন্য প্রশংসার দাবীদার। এই উদ্যোগকে তিনি স্বাগত জানান।

উপজেলা প্রাণি সম্পদক অফিসার ডা : রুকুনুজ্জামান জানান,প্রতিদিন সকাল থেকে বিকাল পর্যন্ত পৌরশহরের চৌরাস্তা মােড়ে এবং রেলগেইট সংলগ্ন তৃণমূল খামারীর কাছ থেকে ক্রয় করে ভ্রাম্যমান ভাবে দুধ,ডিম ও মাংস কমমূল্যে দেয়া হচ্ছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন