শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার পেল ২৫টি ভূমিহীন পরিবার

0
12

শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার পেল ২৫টি ভূমিহীন পরিবার

শ্রীপুরে (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার পাকা বাড়ি পেয়েছেন ভূমিহীন ও গৃহহীন ২৫টি পরিবার।

রোববার ২০ জুন সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে সারা দেশে একযোগে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ( ২য় পর্যায়) এর উদ্বোধন করেন। প্রধানমন্ত্রীর উদ্বোধনের মধ্য দিয়ে দ্বিতীয় পর্যায়ে সারা দেশে ৫৩ হাজার ৩৪০টি ভূমিহীন পরিবার‌ নতুন ঘর ও জ‌মি উপহার পেলো।

এ উপলক্ষে রবিবার ১১টায় শ্রীপুর উপজেলা প্রশাসন সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও তাসমিমা মোস্তারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর-৩ আসনের সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি। এসময় তিনি ২৫ টি গৃহহীন পরিবারের হাতে ঘরের চাবি ও দলিল তুলে দেন। পরবর্তীতে এডিবির অর্থায়নে স্কুল শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ ও সমাজসেবা অধিদপ্তরের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়। গাজীপুর জেলার ৫টি উপজেলায় ২০২টি ভূমিহীন-গৃহহীন পরিবার ঘর পেল।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড. শামসুল আলম প্রধান, শ্রীপুর পৌর মেয়র মোঃ আনিসুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহাতাব উদ্দিন, উপজেলা সহকারী কমিশনার( ভুমি) আব্দুল্লাহ আল মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার মুহিতুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির হিমু, শ্রীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লা সহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন