শ্রীপুরে ময়না ডেইরী খামারে দূর্ধর্ষ ডাকাতি, ২৫ লাখ টাকার গরু লুট!

0
11

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলা সদরের নিকটবর্তী গাড়ারন গ্রামের শ্রীপুর-সাতখামাইর সড়কের পাশে একটি ডেইরী খামারে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

বুধবার ২৪ জুন দিবাগত রাত ৩টার দিকে ময়না ডেইরী ফার্মে এ ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতরা খামারের ২ কর্মচারী ও একজন নাইট গার্ডকে অস্ত্রের ভয় দেখিয়ে রশি দিয়ে বেঁধে প্রায় ২৫ লাখ টাকার ১৪টি গাভী লুট করে নিয়ে যায়। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ময়না ডেইরী খামারের মালিক কাইয়ুম জানান, মুখোশ পরা ১০/১২জনের অস্ত্রধারী ডাকাতদল গরুর শেডের তালা কেটে ভিতরে প্রবেশ করে দুইজন কর্মচারী ও একজন নাইড গার্ডকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ফেলে। পরে তাদের কাছ থেকে চাবি নিয়ে মূল গেইট খুলে ভিতরে ট্রাক নিয়ে গরু তুলে। এসময় ডাকাতেরা খামারের কর্মচারী মফিজুল হককে পিটিয়ে আহত করে।

খামার মালিকের ভাই সাংবাদিক এম এ মতিন জানান, ময়না ডেইরী খামারটি শ্রীপুর-সাতখামাইর সড়ক সংলগ্ন স্থানে অবস্থিত। ডাকাতদল খামারের প্রায় ২৫ লাখ টাকা মূল্যের গরু ডাকাতি করেছে।

এ ঘটনায় গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এ কে এম জহিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে তিনি জানান, অনাকাঙ্খিত ডাকাতির ঘটনাটি তদন্ত চলছে। গরু উদ্ধারের জন্য পুলিশের কয়েকটি টিম কাজ করছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন