শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু

0
0

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু

আনোয়ার হোসেন বিশেষ প্রতিনিধি,

গাজীপুরের শ্রীপুরে ড্রাম ট্রাকের নিচে চাপা পড়ে হৃদয়(২২) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে।এসময় চালকের সাথে থাকা নয়ন নামে একজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বুধবার (১৪ ফেব্রুয়ারী ) বিকাল ৫ টার দিকে পৌরসভার ৪নং ওয়ার্ডের ছাপিলাপাড়া হ্যামস গার্মেন্টসের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

এসময় ট্রাকের চালক রুবেল(২৮) পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় জনতা তাকে ট্রাক সহ আটক করে পুলিশে দেয় । রুবেল উপজেলার গোসিংগা ইউনিয়নের খোজেখানী গ্রামের চান মিয়ার ছেলে।

ট্রাক চাপায় নিহত মোটরসাইকেল চালক হৃদয়ের বাড়ি নেত্রকোনা জেলায় ।তিনি ভাংনাহাটি মধ্য পাড়া বেপারী বাড়িতে ভাড়া থেকে যাত্রীবাহী বাসের সহকারী হিসেবে চাকরি করতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক এসআই তাজমুল করিম। তিনি স্থানীয়দের বরাত দিয়ে বলেন, মোটরসাইকেল নিয়ে দুই বন্ধু ঘুরতে গিয়েছিল। বিকেল পাঁচটার দিকে হ্যামস গার্মেন্টসের সামনে আসলে একটি ড্রাম ট্রাক তাকে চাপা দিলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। ঘটনা স্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।ট্রাক ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল সহ ট্রাকের চালকে পুলিশ হেফাজতে থানায় আনা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন