শ্রীপুরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা ও মিথ্যে মামলার প্রতিবাদে মানববন্ধন

0
9

নিজস্ব প্রতিবেদক গাজীপুরঃ

সংবাদের তথ্য সংগ্রহের সময়
চ্যানেল আইয়ের ক্যামেরাপার্সন রমজান আলী রুবেলের উপর সন্ত্রাসী হামলা এবং মিথ্যে অভিযোগে হওয়া মামলার প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেফতারের দাবিতে শ্রীপুরে প্রতিবাদী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার [১৩ এপ্রিল ] দুপুর ১২ টায় উপজেলার মাওনা চৌরাস্তা ফ্লাইওভারের নিচে ‘সম্মেলিত সাংবাদিক সমাজ-গাজীপুর’ এর উদ্যোগে জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের শতাধিক সাংবাদিক এ মানববন্ধনে অংশ নিয়ে হামলাকারীদের দ্রুত গ্রেফতার এবং মিথ্যে মামলা প্রত্যাহারের দাবি জানায়।

এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মাহমুদুল হাসানের সঞ্চালনায় যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি আব্দুল মালেকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি আবু বকর ছিদ্দিক, সাংবাদিক জামাল উদ্দিন, মাহফুজুর রহমান ইকবাল, আব্দুল আজিজ, রাতুল মন্ডল, মো. মোজাহিদ, আরিফ প্রধান, আব্দুল বাতেন বাচ্চু, মোহাম্মদ আলী বাবুল, মহিদুল আলম চঞ্চল, মোশারফ হোসেন প্রধান, শেখ জসীম উদ্দিন ও বকুল হোসেনসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উপজেলার কাওরাইদ ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড মেম্বার কলিম উদ্দিন কর্তৃক চিত্র সাংবাদিক রমজান আলী রুবেলের উপর নৃশংস হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। সেইসাথে দোষীদের আইনের আওতায় আনাসহ রমজান আলী রুবেলের বিরুদ্ধে করা ষড়যন্ত্রমূলক চাঁদাবাজি মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন