শ্রীপুর ট্যুরিজম বাইকার্সের সীমান্তবর্তী অঞ্চল ভ্রমণ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

0
27

শ্রীপুর ট্যুরিজম বাইকার্সের সীমান্তবর্তী অঞ্চল ভ্রমণ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুর শ্রীপুরের ঐতিহ্যবাহী শ্রীপুর ট্যুরিজম বাইকার্স যুব উন্নয়ন সংঘের শেরপুর, জামালপুর সীমান্তবর্তী অঞ্চল ভ্রমণ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরন সম্পন্ন হয়েছে।

শ্রীপুর ট্যুরিজম বাইকার্সের উদ্দ্যোগ্যে গত শুক্রবার ২৪ ডিসেম্বর ভোর ৬টায় গাজীপুরের শ্রীপুর থেকে ১১টি বাইক যোগে ২১ জন পর্যটক ময়মনসিংহ, শেরপুর, জামালপুর সীমান্তবর্তী অঞ্চল ভ্রমণে বের হয়। প্রথম দিনে ভালুকা,ত্রিশাল, ময়মনসিংহ সদর,তারাকান্দা, ফুলপুর, হালুয়াঘাট হয়ে বর্ডার রোড ধরে গুবরাকুড়া স্থলবন্দর, নালিতাবাড়ি নাকুগাঁও স্থলবন্দর,মধুটিলা ইকোপার্ক, নয়াবাড়ির টিলা, রাজার পাহাড়, ঝিনাইগাতী উপজেলার গারো পাহাড়ের পাদদেশে অবস্থিত গজনী অবকাশ কেন্দ্র ঘুরে শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া খঞ্চাপাড়া বাজারের পাশে রাত্রিযাপন করে।

২৫ ডিসেম্বর ভ্রমনের দ্বিতীয় দিনে সকাল ৯টায় যাত্রা শুরু করে ঝিনাইগাতী বালিঝুড়ি দৃষ্টিনন্দন তাওয়াকুঁচা মায়াবী লেক, জামালপুর জেলার বকশীগঞ্জের লাউচাপড়া অবসর বিনোদন কেন্দ্র, বর্ডার রোড ধরে ধনুয়া কামালপুর বর্ডার,পাথরের চড়,

সরিষাবাড়ি সরিষা ফুলের সমারোহ ঘুরে,নান্দিনা, মুক্তাগাছার ঐহিত্যবাহী রমেন্দ্রনাথ পালের মন্ডার সাদ নিয়ে রাত ৯টায় সকল পর্যটক সুস্থ্য ভাবে শ্রীপুরে ফিরে আসে। ভ্রমণের চলাকালে শেরপুর, জামালপুর বর্ডার অঞ্চলে গরিব অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা করে সংগঠনটি।

এই পর্যটক সংগঠনটি ইতি মধ্যে দেশে (প্রায়) ৬৪ জেলাই ভ্রমন সম্পন্ন করেছে।ভ্রমনের পাশা-পাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহন করে যাচ্ছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন