সাংবাদিক তারেকের উপর হামলা প্রমাণ করে হবিগঞ্জে গণমাধ্যম নিরপদ নয় !

0
13

এম হায়দার চৌধুরী, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ):: হবিগঞ্জ থেকে প্রকাশিত অনলাইন ও প্রিন্ট পত্রিকা “দৈনিক আমার হবিগঞ্জ” এর প্রধান প্রতিবেদক সাংবাদিক তারেক হাবিব দুর্বৃত্তের হামলায় আহত। শনিবার (৫ সেপ্টেম্বর) হবিগঞ্জ সদর থানা সংলগ্ন শনির আখড়ায় এ ঘটনা ঘটে।
জানা যায়, হবিগঞ্জ শহরে একটি পোগ্রাম শেষ করে রিকশাযোগে তারেক হাবিব পত্রিকা অফিসে ফিরছিলেন৷ পথিমধ্যে একদল দুর্বৃত্ত তার উপর অতর্কিতে হামলা করে৷ তাকে রড ও হকিস্টিক দিয়ে আঘাত করে, বার সাথে থাকা মানিব্যাগ ও স্মার্টফোনটি নিয়ে যায় দুর্বৃত্তরা। শহর এলাকায় প্রকাশ্যে দিবালোকে রড, হকিস্টিক ও লাঠি দিয়ে সাংবাদিককে পিটিয়ে রক্তাক্ত আহত করেছে একদল দুর্বৃত্ত। আহত সাংবাদিক তারেক হাবিব দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার প্রধান প্রতিবেদক হিসেবে কর্মরত। সে বর্তমানে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত সাংবাদিক তারেক হাবিব জানান, পত্রিকার সম্পাদকের নির্দেশে একটি অনুষ্ঠানের খবর সংগ্রহ শেষে শনিবার দুপুরে রিকশায় করে অফিসে যাচ্ছিলেন তিনি। বেলা দুইটার দিকে তিনি শনির আখড়া এলাকায় পৌঁছলে রিকশাটির গতিরোধ করেন একদল দুর্বৃত্ত। এসময় কোনো কিছু বুঝে ওঠার আগেই তাঁরা রড, হকিস্টিক ও লাঠি দিয়ে তাঁকে বেধড়ক পেটানো শুরু করেন। একপর্যায়ে রিকশা থেকে টেনেহিঁচড়ে সড়কে নামিয়ে তাঁকে মারধর করে। সঙ্গে থাকা মানিব্যাগ ও মুঠোফোন সেট ছিনিয়ে নিয়ে যান তাঁরা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, ‘সাংবাদিক তারেক হাবিবের ওপর হামলার ঘটনাটি শুনেছি। আমি নিজে তাঁর সঙ্গে কথা বলেছি। ঘটনাটি থানার পাশেই ঘটেছে। এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন