সৌদি আরবে করোনায় এক বাংলাদেশি ব্যবসায়ীর মৃত্যু !

0
7

এম হায়দার চৌধুরী, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি :: সৌদি আরবের জেদ্দায় করোনাভাইরাস আক্রান্ত হয়ে এক বাংলাদেশি ব্যবসায়ীর করুন মৃত্যু হয়েছে। শুক্রবার (২৮ আগস্ট) রাত ৮ টায় চিকিৎসাধীন অবস্থায় জেদ্দা শহরের সুলেমানীয়া হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।
জানা যায়, সৌদি আরবের জেদ্দা শহরে বসবাসকারি বাংলাদেশী ব্যবসায়ী মোঃ সাহাব উদ্দীন (৪০) বেশ কিছুদিন থেকে করোনা উপসর্গে ভুগছিলেন। তারপর তিনি নমুনা পরিক্ষা করলে তার করোনা পজিটিভ আসে। গত ১৪ আগস্ট সৌদি আরবের জেদ্দার সুলেমানীয়া হাসপাতালে তাকে ভর্তি করা হয় । তিনি ১৪ দিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জেদ্দায় বসবাসরত বাঙ্গালী কমিউনিটির নেতা মোঃ আব্দুল ওয়াদুদ। নিহত ব্যবসায়ী সাহাব উদ্দিন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নুরমোহাম্মদপুর গ্রামের আবু সাঈদ মিয়ার ছেলে। তার পারিবারিক সুত্রে জানা য়ায় প্রায় ২০ বছর পূর্বে জীবিকার তাগিদে সৌদি আরবে গিয়েছিলেন সাহাব উদ্দিন। সৌদি আরবের জেদ্দা শহরে নিজে ব্যবসা করে স্বালম্বী হয়ে উঠেন তিনি। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক। তার মৃত্যুর খবর বাড়িতে আসলে মা বাবা, স্ত্রী, সন্তানরা বারবার কান্নায় ভেঙ্গে পড়ছেন। এলাকায়ও শোকের ছায়া নেমে আসে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন