হবিগঞ্জের চুনারুঘাটে ৪ শিশু নিখোঁজের ঘটনায় উদ্বিগ্ন জনসাধারণ

0
2

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের চুনারুঘাট থেকে গত চার দিনে চারটি শিশু নিখোঁজ হয়েছে। হারিয়ে যাওয়া শিশুদের বয়স ৮ থেকে ১১ বছরের মধ্যে। নিখোঁজ শিশুর অভিভাবকরা থানায় সাধারণ ডায়েরি করেছেন। কিন্তু কোনো শিশুই এখনো উদ্ধার হয়নি।
এদিকে একের পর এক শিশু নিখোঁজের ঘটনায় পুরো উপজেলাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

জানা যায়, গত ২২ অক্টোবর চুনারুঘাট পৌর শহরের বাসা থেকে বের হলে লিজা আক্তার নামের এক শিশু নিখোঁজ হয়। লিজা আমকান্দি গ্রামের কবির মিয়ার কন্যা। সে চুনারুঘাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শেণির ছাত্রী। এ নিয়ে ২৬ অক্টোবর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। গত বুধবার শানখলা ইউনিয়নের পাইকুড়া গ্রামের ব্যবসায়ী বাচ্চু মিয়ার ছেলে আল আমিন নিখোঁজ হয়। সে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেণিতে পড়ে। একই দিন দেওরগাছ গ্রামের ফরিদ মিয়ার ছেলে তানভীর (৮) নিখোঁজ হয়ে যায়। সে একটি মাদ্রাসার ছাত্র।
এদিকে সীমান্ত ইউনিয়ন গাজীপুরের বাসুল্লা গ্রাম থেকে ১০-১২ বছরের এক শিশুকে মতিভ্রম অবস্থায় উদ্ধার করেছেন এলাকাবাসী। সে একেক বার একেক নাম ঠিকানা বলে যাচ্ছে। স্থানীয়রা জানান, এর আগেও বহু শিশু চুনারুঘাট থেকে হারিয়ে গেছে। ২-৩ মাস পর কোনো কোনো শিশু বাড়ি ফিরেছে। অনেকের কোনো সন্ধানই আজো মেলেনি। ঘন ঘন শিশু নিখোঁজের ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।
এ বিষয়ে চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ বলেন, পুলিশের একাধিক টিম এনিয়ে তদন্ত করছে। আশা করা যায় অতি দ্রæত এর সমাধান করা যাবে। গতকাল রাত সাড়ে ১২টার দিকে দুই শিশুকে পাওয়া গেছে বলে একটি সূত্র জানিয়েছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন