হবিগঞ্জের নবীগঞ্জে হাওর থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

0
5

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাউসী গ্রাম সংলগ্ন ঘুনার বন হাওর থেকে অসীম দাশ (২১) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার (১১ই জানুয়ারি) উপজেলার বড় ভাকৈর (পশ্চিম) ইউনিয়নের বাউসী গ্রামের পাশের হাওর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত অসীম দাশ স্থানীয় বিবিয়ানা কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র। নিহতের বাবা বীর মুক্তিযুদ্ধা অবনী দাশ।

নিহতের ভগ্নিপতি হরেকৃষ্ণ দাশ জানান, সোমবার বেলা ১টায় জমি চাষের উদ্দেশ্য বাড়ী থেকে পাশ্ববর্তী ঘুনার বন হাওরে যায় অসীম দাশ। এরপর আর ফেরেনি। পরদিন মঙ্গলবার বেলা ১০ টার দিকে বাউসী গ্রাম সংলগ্ন ঘুনার বন নামক স্থানে তার লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নবীগঞ্জ থানা পুলিশ। বেলা ৪টার দিকে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে লাশ পাঠিয়ে দেয়।

সহকারী পুলিশ সুপার আবুল খায়ের ও নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডালিম আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ বলেন, নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। এটি হত্যা নাকি দুর্ঘটনা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। লাশ মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন