হবিগঞ্জের বহুলা গ্রামে ৯ বছরের শিশু খুন!

0
9

হবিগঞ্জের বহুলা গ্রামে ৯ বছরের শিশু খুন!
হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ শহরতলীর ছোট বহুলা গ্রামে মক্তবে আরবি পড়তে যাওয়ার পথে খুন হল তৃষা আক্তার নামে ৯ বছরের এক শিশু। নিহত শিশু ওই গ্রামের আব্দুস শহীদের কন্যা। মঙ্গলবার সকালে ছোট বহুলা গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। পরে মরদেহ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।
এ বিষয়ে হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) গোলাম মর্তুজা জানান, শিশুটির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এ বিষয়ে তার বাবার কাছ থেকে ঘটনার বিস্তারিত বিবরণ শুণে পুলিশ তদন্ত শুরু করেছে। তিনি বলেন, শুণা যাচ্ছে ওই শিশুর বাবার সঙ্গে স্থানীয় একটি পরিবারের বিরোধ আছে। তাদের সঙ্গে মামলা মোকদ্দমাও চলছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।
এদিকে, ঘটনার পরপর তৃষা হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেছেন হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলি। ঘটনার মূল রহস্য দ্রæত সময়ের মধ্যে উদঘাটন, আসামী গ্রেফতার ও মামলার যথাযথ তদন্তের লক্ষ্যে পুলিশ সুপার এস এম মুরাদ আলি পরিদর্শন করেন। এ সময় তিনি এলাকার লোকজন ও ভিকটিমের আত্মীয় স্বজনদের সাথে কথা বলেন। তিনি উক্ত ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত পূর্বক দ্রæত সময়ে জড়িতের গ্রেফতারসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন