হবিগঞ্জের মাধবপুরে মাদরাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার!

0
4

হবিগঞ্জের মাধবপুরে মাদরাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের মাধবপুরে মাদ্রাসার বাথরুমের ভেতরে থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ফাহিমা আক্তার (১৫)র লাশ উদ্ধার করা হয়েছে। রোববার সকালে মাদ্রাসার বাথরুমের দরজা ভেঙ্গে তার ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। সে উপজেলার নোয়াপাড়া ইউপির রতনপুর জামিয়া আরাবিয়া হাবিবীয়া টাইটেল মহিলা মাদ্রাসার ছাত্রী। ফাহিমা আক্তার ব্রাহ্মনবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার শ্রীঘর গ্রামের মো.সফল মিয়ার মেয়ে।
ফাহিমা আক্তারের পিতা সফল মিয়া জানান, ফাহিমা আক্তার অনেকটা মানসিক রোগে ভুগছিল। তার রোগ সারাতে চুনারুঘাট উপজেলার কালিশিড়ি গ্রামের এক কবিরাজের কাছে গিয়ে তার ঝাড়ফুঁক, তেল পড়া, কবজ এনে দেই কিন্তু তার এই মানুষিক সমস্যা দূর হয়নি। তার বোন আকিমা আক্তার ও অন্যান্য ছাত্রীদের অজ্ঞাতে রোববার সকালে বাথরুমে গিয়ে দরজা বন্ধ করে আত্মহত্যা করে থাকতে পারে।

মাধবপুর থানার উপ-পরিদর্শক রাজীব রায় জানান, রবিবার সকাল সাড়ে ৭ টার দিকে ওই ছাত্রী বাথরুমে গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে ভেন্টিলেটরের রডের সঙ্গে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন