হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে নিষেধাজ্ঞা লঙ্ঘন করায় জরিমানা!

0
6

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে নিষেধাজ্ঞা লঙ্ঘন করায় জরিমানা!

এম হায়দার চৌধুরী, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে কঠোর নিষেধাজ্ঞা বাস্তবায়নে মাঠে রয়েছে প্রশাসনের নজরদারি। শায়েস্তাগঞ্জ উপজেলায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। এসময় সরকারি কঠোর নিষেধাজ্ঞা লঙ্ঘন করায় ২৬ জনকে ৩৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (৪ জুলাই) সকাল থেকে রাত ৯ টা পর্যন্ত শায়েস্তাগঞ্জ উপজেলার দাউদনগর বাজার, পুরানবাজার ও নতুনব্রীজ এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এসব জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক মোঃ মিনহাজুল ইসলাম।

জানা যায়, যথাযথ সরকারি বিধি নিষেধ অনুসরণ না করায় “সংক্রমণ রোগ(প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন) ২০১৮ এর ২৫ (২) ধারা, সড়ক পপরিবহন আইন ২০১৮ এর ৯২(১) ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৮ ধারা অনুযায়ী ২৬ টি মামলায় ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক মোঃ মিনহাজুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, করোনাভাইরাসের সংক্রমন রোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। স্বাস্থ্যবিধি লঙ্ঘন ও নিষেধাজ্ঞা অমান্য করলে জরিমানা গুনতে হবে সবাইকে। স্বাস্থ্যবিধি লঙ্ঘনকারীদের কোন ছাড় দেয়া হবেনা। অভিযানে সার্বিক সহযোগিতা করেন সেনাবাহিনী ও র্যা বের একটি দল।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন