হবিগঞ্জে অসহায় গরিব শীতার্তদের মাঝে সায়হাম গ্রুপের কম্বল বিতরণ

0
13

হবিগঞ্জে অসহায় গরিব শীতার্তদের মাঝে সায়হাম গ্রুপের কম্বল বিতরণ

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের মাধবপুরে সায়হাম গ্রুপের উদ্যোগে হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার ৪টি উপজেলার ২০ হাজার শীতার্ত ও অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। গতকাল মাধবপুর চুনারুঘাট নাছিরনগর শাল্লা উপজেলার বিভিন্ন এলাকায় অসহায় গরিব শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সায়হাম গ্রæপের পরিচালক ও মাধবপুর উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান সোমবার মাধবপুর উপজেলার বহরা, চৌমুহনী, ধর্মঘর ইউনিয়নে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন।
তিনি বলেন, সায়হাম গ্রæপ সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়ানো চেষ্টা করে, এর ধারাবাহিকতায় প্রতি বছরের ন্যায় এবারও সায়হাম গ্রæপ শীতার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, হাজী অলিউল্লাহ, মোস্তফা কামাল বাবুল, বহরা ইউনিয়নের ডাক্তার লাল মিয়া, এডভোকেট ইয়াকুব খান, শাহীন মিয়া, চৌমুহনী ইউনিয়ন চেয়ারম্যান মাহবুর রহমান সোহাগ, বাদল মিয়া, ফরিদ মিয়া, হামিদুর রহমান, ধর্মঘর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামাল হোসেন, আবিদ মাষ্টার প্রমূখ।
সায়হাম গ্রæপের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য সৈয়দ মোঃ ফয়সালের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এ বছরও মাধবপুর ও চুনারুঘাট উপজেলা এবং পার্শ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর ও সুনামগঞ্জের শাল্লা উপজেলার কিছু অংশে এ শীতবস্ত্র বিতরণ করা হবে।
এ বিষয়ে সায়হাম গ্রæপের চেয়ারম্যান সৈয়দ মোঃ ফয়সল বলেন, যতো দিন বেচে থাকব মানুষের ভালোবাসা নিয়ে থাকতে চাই, মানুষের সেবা করা এবাদতের সামিল। মানুষের জন্য কিছু করতে পারলে আনন্দ পাই। সায়হাম গ্রæপ মানুষের কল্যাণে কাজ করে যাবে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন