হবিগঞ্জে ঋণের দায়ে ইউপি সদস্যের আত্মহত্যা

0
1

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবল উপজেলায় মাজু মিয়া নামে এক ইউপি সদস্য বিষাক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি ঋণগ্রস্থ হয়ে বিষপানে আত্মহত্যা করেছেন বলে পরিবারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে। শনিবার (৮ জানুয়ারি) সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাজু মিয়া মারা যান। তিনি বাহুবল উপজেলার আশাতলা গ্রামের মৃত চান মিয়ার ছেলে ও স্নানঘাট ইউপির এক নম্বর ওয়ার্ডের একজন সদস্য। তার পরিবারে স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়ে রয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, মাজু মিয়া বৃহস্পতিবার রাতে ঘরে ফিরে স্ত্রীর কাছ থেকে পানি চেয়ে পান করেন। এর কিছুক্ষণ পর তিনি বিষাক্রান্ত হয়ে ছটফট করতে থাকেন। এ সময় তাকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটে প্রেরণ করেন। সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি মারা গেছেন।
পরিবারের বরাত দিয়ে বাহুবল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) অলিউর রহমান জানান, মাজু মিয়া মাছের ব্যবসা করতেন এক পর্যায়ে তিনি ঋণগ্রস্থ হয়ে পড়েন। এজন্য তিনি হতাশায় ভোগে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। স্থানীয়রা জানান, মাজু মিয়া বর্তমান ইউপি সদস্য কিন্তু এবারের নির্বাচনে তিনি মনোনয়নপত্র দাখিল করেননি।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন